ইংল্যান্ডে যাচ্ছেন আরো ৬ পাকিস্তানি ক্রিকেটার

  30-06-2020 05:32PM

পিএনএস ডেস্ক: মহামারি করোনাভাইরাস সংকটের মধ্যেই সিরিজ খেলতে ইংল্যান্ড উড়াল দিয়েছে পাকিস্তান ক্রিকেট দল। ২৯ সদস্যের দলের ১০ জন করোনা পজিটিভ ধরা পড়ায় ২০ সদস্যের নতুন দল নিয়ে সফর করে পাক দল। তবে ফের আরো ৬ ক্রিকেটার করোনা নেগেটিভ হয়েছেন। তাই তারাও এবার ইংল্যান্ড যাচ্ছে। এ দলে আছেন আলোচিত হাফিজ।

পিসিবির আয়োজনে প্রথম করোনা পরীক্ষায় ‘পজিটিভ’ হয়েছিলেন। মোহাম্মদ হাফিজ ও ওহাব রিয়াজ। তবে কেউই বিশ্বাস করেননি। এরপর ব্যক্তি উদ্যোগে টেস্ট করে ‘নেগেটিভ’ প্রমাণিত হন। সেই টেস্টের রিপোর্ট টুইটারে পোস্ট করায় চটেছিল পিসিবি। তবে শেষ পর্যন্ত হাফিজদেরই জয় হয়েছে। তারা পেয়েছেন ইংল্যান্ডে যাওয়ার টিকিট।

ইংল্যান্ডের বিপক্ষে সিরিজে ডাক পাওয়া খেলোয়াড়দের গণ টেস্ট করিয়েছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড। সে পরীক্ষায় ১০ জন কোভিড-পজিটিভ হয়েছিলেন। কিন্তু লাহোরে পিসিবির নেয়া দ্বিতীয় পরীক্ষায় তাদের ৬ জন আবার নেগেটিভ হয়েছে। কিন্তু রিপোর্ট আসার আগেই ইংল্যান্ডগামী বিমানে উঠে পড়েন প্রথম দফায় নেগেটিভ হওয়া ২০ জন। তাই হাফিজরা আর যেতে পারেননি।

দ্বিতীয় দফাতে করোনামুক্ত বলে প্রমাণিত হয়েছেন হাফিজ, রিয়াজ, মোহাম্মদ হাসনাইন, ফখর জামান, মোহাম্মদ রিজওয়ান ও শাদাব খান। ফলে তাদের আর ইংল্যান্ডে যাওয়ার পথে কোনো বাধা নেই। চলতি সপ্তাহের শেষেই এই ছয়জনকে ইংল্যান্ডের বিমানে তুলে দেয়া হবে। ইংল্যান্ডে গিয়ে আবারও তাদের করোনা পরীক্ষা দিতে হবে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন