দুর্দান্ত জয়ে রিয়ালের সঙ্গে ব্যবধান কমালো বার্সা

  06-07-2020 08:43AM

পিএনএস ডেস্ক: টানা দুই ম্যাচে ড্র করে লা লিগার দৌড়ে খানিটা পিছিয়ে পড়েছে বার্সেলোনা। তাদের চিরপ্রতিদ্বন্ধী রিয়াল মাদ্রিদের থেকে চার পয়েন্টে পিছিয়ে বর্তমান চ্যাম্পিয়নরা। অবশেষে জয় খরা কাটল কাতালানদের। রোববার রাতে ভিয়ারিয়ালে মাঠে ৪-১ গোলে জিতেছে বার্সেলোনা।

বার্সার প্রথম গোলটি এসেছে ভিয়ারিয়াল ডিফেন্ডার পাও তোরেসের ভুলে। বার্সা ফুলব্যাক আলবার বাড়ানো বলে আত্মঘাতি গোল করে বসেন পাও তোরেস। আর তাতেই ম্যাচের মাত্র তিন মিনিটের মাথায় ১-০'তে এগিয়ে যায় বার্সা।

নিজেদের ভুলে গোল হজম করা ভিয়ারিয়াল পাল্টা আক্রমণ শুরু করে। এই ম্যাচের আগে টানা ছয় ম্যাচ অপরাজিত ছিল ভিয়ারিয়াল। আর তাই তো এই ম্যাচ ঘিরে ছিল বাড়তি আলোচনা। আর কেনই বা এত আলোচনা ছিল তার প্রমান ভিয়ারিয়াল দিয়েছে মাঠেই, এক গোল হজম করে ম্যাচের ১৪ মিনিটে জেরার্ড মোরেনোর দুর্দান্ত এক গোলে সমতায় ফেরে ভিয়ারিয়াল।

তবে বেশিক্ষণ সমতায় থাকতে পারেনি স্বাগতিকরা, লিওনেল মেসি দুর্দান্ত এক অ্যাসিস্ট থেকে লুইস সুয়ারেজের চোখ ধাঁধানো এক গোলে আবারো এগিয়ে যায় বার্সা। ম্যাচের মিনিট বিশেকের মধ্যেই তিন গোলের দেখা মেলে। সেখানেই অবশ্য শেষ নয়, প্রথমার্ধের শেষ দিকে এসে মেসির দ্বিতীয় অ্যাসিস্টে দলের হয়ে তৃতীয় গোলটি করেন আন্তোনিও গ্রিজম্যান।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন