জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করলেন রাহী

  10-07-2020 12:43AM

পিএনএস ডেস্ক : করোনাকালে বাংলাদেশের ক্রিকেট আপাতত বন্ধ। এই বিরতিতে শুভ কাজটি সেরে ফেললেন জাতীয় দলের পেসার আবু জায়েদ রাহী। রাহীর স্ত্রীর নাম তৌহিদা আক্তার জুহা, পেশায় চিকিৎসক। রাহীর মতো তার বাড়িও সিলেটে।

বৃহস্পতিবার (৯ জুলাই) রাহীর বিয়ের খবরটি নিজের ফেসবুক পেজে শেয়ার করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও বোর্ডের উইম্যান উইংয়ের চেয়ারম্যান শফিউল আলম চৌধুরী নাদেল।

ফেসবুকে বরবেশী রাহীর ছবি পোস্ট করে শফিউল আলম চৌধুরী নাদেল লিখেছেন, ‘আবু জায়েদ চৌধুরী রাহী, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের একজন নির্ভরযোগ্য খেলোয়াড়, সিলেটের গর্ব। জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেছে। করোনা পরিস্থিতি আমাদের জীবনযাত্রাকে করেছে বিপর্যস্ত। করোনা পরিস্থিতির কারণে স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে, পারিবারিকভাবে গতকাল ৮ জুলাই বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়। রাহীর এই শুভক্ষণে।‘

রাহীর বড় ভাই আবু খালেদ চৌধুরী সাদি জানান, বুধবার করোনা পরিস্থিতির কারণে স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে একেবারেই ঘরোয়া পরিবেশে রাহীর বিয়ে সম্পন্ন হয়। রাহীর স্ত্রী হলেন রায়নগর দর্জিপাড়া এলাকার বাসিন্দা তৌহিদা আক্তার জুহা। পেশায় তিনি একজন চিকিৎসক।

করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে সবাইকে নিয়ে আনুষ্ঠানিকভাবে নব দম্পতিকে বরণ করা হবে বলে জানান তিনি।

২৬ বছর বয়সী পেসার রাহী বাংলাদেশ টেস্ট দলের নিয়মিত মুখ। এখন পর্যন্ত টাইগারদের হয়ে ৯টি টেস্ট খেলেছেন তিনি। এছাড়া তার ঝুলিতে আছে ২টি ওয়ানডে ও ৩টি টি-টোয়েন্টি খেলার অভিজ্ঞতা।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন