বাবা হলেন হার্দিক পাণ্ডে

  

পিএনএস ডেস্ক : বাবা হলেন ভারতীয় দলের অলরাউন্ডার হার্দিক পাণ্ডে। ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিলেন তার স্ত্রী নাতাসা স্ট্যানকোভিচ। পাণ্ডে নিজেই সুখবর দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। ১লা জানুয়ারি নাতাশার সঙ্গে বাগদান সেরেছিলেন হার্দিক। এরপর ৩১শে মে তিনি আচমকাই নাতাশার সঙ্গে বিয়ের খবর দেন। পাণ্ডে জানিয়েছিলেন, তিনি বাবা হতে চলেছেন।

সব কিছুই যেন ঝড়ের গতিতে হল পাণ্ডের জীবনে। কদিন আগে বাগদান। তার পর চটজলদি বিয়ে। আর বাবাও হয়ে গেলেন ভারতীয় দলের অলরাউন্ডার। বৃহস্পতিবার পাণ্ডে সোশ্যাল মিডিয়ায় বাবা হওয়ার সুখবর দিয়েছেন। তার পর থেকেই শুভেচ্ছার বন্যা।

চলতি বছর পয়লা জানুয়ারি নাতাশাকে নিয়ে ছবি শেয়ার করে এনগেজমেন্টের খবর ঘোষণা করেছিলেন হার্দিক। নাতাশা তার আঙুলে এনগেজমেন্ট রিং দেখিয়ে ছবি পোস্ট করেছিলেন। হিন্দি ছবির গানের লাইন তুলে দিয়ে হার্দিক লিখেছেন, 'ম্যায় তেরা, তু মেরি জানে সারা হিন্দুস্তান'। টিম ইন্ডিয়ার সতীর্থরাও শুভেচ্ছা জানিয়েছিলেন হার্দিককে। তালিকায় ছিলেন বিরাট কোহলিও।

তার আগে থেকেই শোনা যাচ্ছিল হার্দিক পান্ডিয়া প্রেম করছেন। তার মন নাকি মজেছে বলিউডের কোনও এক সুন্দরীর প্রেমে। ২০১৯ থেকে ২০২০তে পা রাখার দিনই নিজের গোপন প্রেমের কথা জানিয়েছিলেন তিনি। বলিউডের জনপ্রিয় ডান্সার হিসেবেই পরিচিতি রয়েছে নাতাশা স্ট্যানকোভিচের।

পিএনএস/এসআইআর


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন