পাকিস্তানে ক্রিকেট ম্যাচের ফাইনালে সন্ত্রাসী হামলা

  07-08-2020 03:50PM

পিএনএস ডেস্ক : পাকিস্তান সফরে থাকা শ্রীলংকা দলের ওপর ২০০৯ সালের সন্ত্রাসী হামলায় স্তব্ধ হয়ে যায় ক্রিকেট বিশ্ব। পাকিস্তানে তারপর থেকে থমকে যায় আন্তর্জাতিক ক্রিকেট। তবে সম্প্রতি আবার আন্তর্জাতিক ক্রিকেটের স্বাদ নিতে শুরু করেছে দেশটি। এরই মধ্যে খবর, পাকিস্তানের আঞ্চলিক এক ক্রিকেট ম্যাচের ফাইনালে ঘটেছে সন্ত্রাসী হামলার ঘটনা।

বৃষ্টির মতো গোলাগুলির ঘটনা ঘটেছে। আঞ্চলিক টুর্নামেন্টের ওই ফাইনালটি পণ্ড হয়ে গেছে ওই গোলাগুলিতে। তবে কেউ হতাহত হয়েছেন বলে খবর পাওয়া যায়নি। পাকিস্তানের দা নিউজ পত্রিকা বিষয়টি নিশ্চিত করেছে।

সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, ঘটনাটি ঘটেছে খাইবার পাখতুনখাওয়া প্রদেশের কোহাত বিভাগের ওরাকজাই জেলার দ্রাদার মামাজাই এলাকায়। বৃহস্পতিবার ছিল টুর্নামেন্টটির ফাইনাল। ম্যাচটি দেখতে অনেক দর্শক এসেছিলেন। এছাড়া রাজনৈতিক নেতা-কর্মী ও সংবাদ কর্মীদের উপস্থিতি ছিল মাঠে।

জামায়েত উলামায়ে-ই-ইসলামের স্থানীয় এক নেতা ছিলেন ফাইনাল ম্যাচের প্রধান অতিথি। খেলা শুরু হওয়ার পরপরই মাঠের কাছের এক পাহাড় থেকে শুরু হয় এলোপাতাড়ি গুলিবষর্ণ। ক্রিকেটার, দর্শক দৌড়ে যে যার মতো নিজেদের রক্ষা করেন।

ওরাকজাই জেলার পুলিশ কর্মকর্তা নিসার আহমেদ খান জানিয়েছেন, ওই এলাকায় সন্ত্রাসীদের উপস্থিতির খবর আছে তাদের কাছে এবং শিগগিরই নিরাপত্তা বাহিনীর যৌথ অভিযান শুরু হবে।

পিএনএস/এসআইআর


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন