দলবদল নিয়ে নেইমারকে মেসির ফোন

  28-08-2020 03:31AM

পিএনএস ডেস্ক: মঙ্গলবার সন্ধ্যায় মেসি ক্লাব ছাড়ার অনুমতি চাওয়ার পর থেকেই ন্যু ক্যাম্পে প্রতিবাদ-ভাঙচুর করেছে বার্সেলোনার সমর্থকেরা। বুধবার দ্বিতীয় দিনের মতোও তারা একাট্টা হয়েছে ন্যু ক্যাম্পে। তবে এদিন উত্তেজনা ছড়িয়েছে বেশি। কারণ এক দল সমর্থক ক্লাব সভাপতি জোসেপ বার্তোমেউয়ের পদত্যাগের দাবিতে মূল প্রবেশ দুয়ার পেরিয়ে সরাসরি ঢুকে পড়ে স্টেডিয়াম কমেপ্লেক্সে। ন্যু ক্যাম্পের নিজস্ব প্রহরীরা উত্তেজিত এই সমর্থকদের আটকাতে পারেনি। ভেতরে তখন জরুরি সভায় ছিলেন বার্তোমেউ, অস্কার গ্রাউ, হাভিয়ের বোর্দাস, র‌্যামন প্লেনসসহ অন্য পরিচালকেরা।

বিক্ষুব্ধ সমর্থকদের মুখে সেই একই স্লোগান শোনা গেছে: মেসি তুমি যেও না, বার্তোমেউ দূর হও। এক সমর্থক সাংবাদিকদের দেখে চিৎকার করে বলেন, মেসি তুমি থেকে দেখে যাও কীভাবে বার্তোমেউকে আমরা বের করে ছাড়ি!

কিন্তু দৈনিক মার্কার সংশয়, গত ১৬ বছরে বার্সেলোনাকে ৩৪টি শিরোপা জেতানো মেসিকে এই সমর্থকেরা ধরে রাখতে পারবে কিনা! ম্যানচেস্টার সিটি কোমর বেঁধেই নেমেছে মেসিকে পাওয়ার লড়াইয়ে। এমনও খবর রটেছে যে পিএসজি থেকে নেইমারও ম্যানচেস্টার সিটিতে এসে যোগ দিতে পারেন মেসির পাশে।

ইএসপিএন ব্রাজিলের প্রতিবেদক হোর্হে নিকোলার প্রতিবেদন অনুযায়ী মেসি তার ন্যু ক্যাম্প ছাড়ার বিশদ পরিকল্পনা ফোন করে জানিয়েছেন নেইমারকে। মেসি তাকে জানিয়েছেন, তিনি ম্যানচেস্টারের ইতিহাদে যাচ্ছেন, নেইমারের জন্যও দুয়ার খোলা। কারণ এটা হতে যাচ্ছে এনবিএ’র (আমেরিকার বাস্কেটবল লিগ) মতো প্রকল্প। নেইমার অবশ্য পিএসজিতে তার সময়টা এখন উপভোগ করছেন। তবে বলা যায় না মেসির সঙ্গে ইংল্যান্ডে এক হওয়ার ইচ্ছেটা তার থাকতেই পারে! যেমন ২০১৩ সালে ব্রাজিল থেকে বার্সেলোনায় এসে যোগ দেন মেসির সঙ্গে। পরে তো লুইস সুয়ারেজকে নিয়ে বিশ্ব ক্লাব ফুটবলের ভয়ঙ্করতম আক্রমণভাগই গড়ে ওঠে এই তিনের সমন্বয়ে।

এই ম্যানচেস্টার সিটিতে তিন বছর আগেই যাওয়ার খুব কাছাকাছি পৌঁছে গিয়েছিলেন মেসি। ২০১৭ সালে ২৮৬ মিলিয়ন ইউরো ট্রান্সফার ফির পাশাপাশি মেসিকে ৫৭ মিলিয়ন ইউরোপ সাইনিং বোনাস দিতে চেয়েছিল। মেসি সেই প্রস্তাবে তখন রাজি হননি।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন