বার্সার বিপক্ষে ম্যাচ দিয়েই ঘুরে দাঁড়াতে চান জিদান

  24-10-2020 11:15AM

পিএনএস ডেস্ক: সময়টা ভালো যাচ্ছে না রিয়াল মাদ্রিদের। টানা দুই হারের ক্ষত নিয়ে প্রতিপক্ষের মাঠে খেলতে হবে এল ক্লাসিকোয়- তবে এ নিয়ে মোটেও বিচলিত নন কোচ জিনেদিন জিদান। বরং ঘুরে দাঁড়ানোর জন্য বার্সেলোনার বিপক্ষে ম্যাচকেই আদর্শ মনে করছেন তিনি।

ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলনে ঘুরেফিরে প্রতিপক্ষ বার্সেলোনা ও নিজ দলের সাম্প্রতিক বাজে পারফরম্যান্স নিয়ে আসা বিভিন্ন প্রশ্নের উত্তর দিতে হয়েছে জিদানকে। তিনি বলেন, “এটা এমন একটা দল যারা সবসময়ই শক্তিশালী। প্রত্যেক কোচের মতাদর্শ আলাদা হলেও বার্সা সবসময় বার্সাই। সবসময়ের মতই এরা একটা প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ দল যারা জানে কীভাবে ফুটবল খেলতে হয় এবং প্রতিপক্ষের জন্য কাজটা কীভাবে কঠিন করে তুলতে হয়।”

নিজ দলের সাম্প্রতিক বাজে তিনি বলেন, “পরিস্থিতি পাল্টে দেওয়ার এটাই সবচেয়ে ভালো উপায়। নিজেদের প্রমাণ করতে ও আমরা যে পরিস্থিতি পাল্টাতে চাই তা বোঝাতে এটা ভালো একটা ম্যাচ। ভালো একটা ম্যাচ খেলাই আমাদের চাওয়া।”

গুরুত্বপূর্ণ এই ম্যাচ দিয়ে অধিনায়ক সের্হিও রামোসের ফেরার বিষয়টি নিশ্চিত করেছেন জিদান। কাদিসের বিপক্ষে হারা ম্যাচে হাঁটুতে চোট পেয়েছিলেন অভিজ্ঞ এই ডিফেন্ডার। ফলে খেলতে পারেননি শাখতারের বিপক্ষে।

লা লিগায় মৌসুমের প্রথম ক্লাসিকোয় শনিবার বাংলাদেশ সময় রাত ৮টায় কাম্প নউয়ে মুখোমুখি হবে দল দুটি।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন