ঘরের ছেলে ঘরেই ফিরল

  12-11-2020 11:57PM

পিএনএস ডেস্ক : বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টের ড্রাফট শেষ হয়েছে। পাঁচ দলের এই টুর্নামেন্টে কে কোন দলে খেলবে, তাও ঠিক হয়েছে। এর মধ্যে দুজন এ ক্যাটাগরির খেলোয়াড়কে দলে ভিড়িয়েছে জেমকন খুলনা। তারা হলেন সাকিব আল হাসান ও মাহমুদউল্লাহ রিয়াদ।

সাকিব খুলনা বিভাগের সন্তান, অন্যদিকে রিয়াদ বিপিএলে খুলনা টাইটান্সের অধিনায়ক। তাই দুজনকে দলে পেয়ে দলটির স্পন্সর জেমকের পরিচালক কাজী এনাম মন্তব্য করেন, ঘরের ছেলে ঘরেই ফিরেছে।

‘আমরা খুবই আনন্দিত যে, প্রথমত আমরা সাকিব আল হাসানকে পেয়েছি। সে খুলনার ছেলে। সাকিব অনেকদিন পর আবার খুলনার দলে ফিরে এসেছে এবং খুলনার হয়ে খেলবে। আর মাহমুদউল্লাহ রিয়াদ, আমাদের যে স্পন্সর প্রতিষ্ঠান জেমকন গ্রুপ-এটা বিপিএলে খুলনা টাইটান্সের স্পন্সর প্রতিষ্ঠান। রিয়াদ আমাদের খুলনা টাইটান্সে সব সময় ছিল, রিয়াদও আবার (আছে)। ঘরের ছেলে দুজনেই আবার ঘরে ফিরেছে’, ড্রাফট শেষে দুজনকে পেয়ে ঠিক এভাবেই মন্তব্য করেছেন কাজী এনাম।

সাকিব ছাড়াও জেমক খুলনায় আরও ইমরুল কায়েস, এনামুল হক বিজয় ও আল আমীন। দেশের ক্রিকেটের এই বড় তিন নামেরও জন্ম খুলনায়। দল নিয়ে উচ্চসিত কাজ এনাম। তার মতে, ‘সবমিলিয়ে আমরা দল নিয়ে খুব খুশি। আমাদের বেশ অভিজ্ঞ একটা দল হয়েছে। ইমরুল কায়েস, এনামুল হক বিজয়, আল আমিন হোসেন, হাসান মাহমুদ সবমিলিয়ে সবাই হয় জাতীয় দলের খেলোয়াড় কিংবা যারা জাতীয় দলে আসছে। আর কিছু তরুণ প্লেয়ার যেমন শামীম পাটোয়ারি। সুতরাং এটা আমাদের জন্য খুবই এক্সাইটেড।’

এ ছাড়া সাকিব-রিয়াদের মতো তারকাকে দলে পাওয়ার উচ্ছ্বাস তো আছেই। ‘দেখেন আমরা যদি ঘরোয়া টুর্নামেন্ট দেখি, সাকিব বা রিয়াদ এরকম টপ দুটা প্লেয়ার একই ক্যাটাগরি বা একই দলে পাবেন না। আমরা আশাই করিনি যে, মাহমুদউল্লাহ রিয়াদকে আরেকটা দল পিক করবে না তাদের প্রথম চয়েজে’, বলছিলেন কাজী এনাম।

জেমকন খুলনা : সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, ইমরুল কায়েস, হাসান মাহমুদ, আল আমিন হোসেন, এনামুল হক বিজয়, শামীম পাটোয়ারি, আরিফুল হক, শফিউল ইসলাম, শুভাগত হোম, শহীদুল ইসলাম, রিশাদ হোসেন, মোহাম্মদ জাকির হাসান, নাজমুল ইসলাম অপু, সালমান হোসাইন ও জহুরুল ইসলাম অমি।

পিএনএস-জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন