আইপিএলে ক্রিকেটার পাঠানো বন্ধ করা উচিত: অ্যালান বর্ডার

  

পিএনএস ডেস্ক: অক্টোবর-নভেম্বরে টি-টোয়েন্টি ওয়ার্ল্ড কাপ বাতিল হওয়ায় ইন্ডিয়ান প্রিমিয়র লিগ আয়োজনে (আইপিএল) দরজা খোলা পেয়ে যায় বিসিসিআই। ভারতীয় ক্রিকেট বোর্ড সাফল্যের সঙ্গে আমিরশাহিতে আইপিএল আয়োজন করে। যদিও বিশ্বকাপের পরিবর্তে আইপিএল আয়োজন নিয়ে বিন্দুমাত্র খুশি নন অজি কিংবদন্তি অ্যালান বর্ডার। তার দাবি, ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি লিগ শুধুমাত্র ক্রিকেটারদের পকেট ভরার রাস্তা।

সাবেক অজি তারকা বলেন, আমি মোটেও খুশি নই। ঘরোয়া টুর্নামেন্টের থেকে বিশ্বকাপ গুরুত্ব পাওয়া উচিত। যদি টি-টোয়েন্টি বিশ্বকাপ অনুষ্ঠিত হতে না পারে, তবে আইপিএল অনুষ্ঠিত হওয়াও উচিত নয়। আমি মনে করি শুধুমাত্র আর্থিক দিকের কথা মাথায় রেখেই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তাই নয় কি?

বর্ডার আরো বলেন, নিশ্চিতভাবেই টি-টোয়েন্টি বিশ্বকাপ আগ্রাধিকার পাওয়া উচিত ছিলো। এমন পরিস্থিতি দাঁড়ালে ঘরোয়া বোর্ডগুলোর আইপিএলে ক্রিকেটার পাঠানো বন্ধ করা উচিত।

উল্লেখ্য, এ বছর অস্ট্রেলিয়ার মাটিতেই অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ। করোনা মহামারির জন্য আন্তর্জাতিক ক্রিকেট সংস্থা টি-টোয়েন্টি বিশ্বকাপ পিছিয়ে দেয় ২০২২ সালে।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন