এক সপ্তাহের বিশ্রামে সাইফউদ্দিন

  23-11-2020 04:03PM

পিএনএস ডেস্ক: গোঁড়ালির ইনজুরির কারণে এক সপ্তাহের বিশ্রামে রাখা হয়েছে মিনিস্টার গ্রুপ রাজশাহীর অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিনকে। ফলে আসন্ন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের প্রথম তিন ম্যাচ খেলতে পারবেন না তিনি।

সোমবার (২৩ নভেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন মিনিস্টার গ্রুপ রাজশাহীর ম্যানেজার হান্নান সরকার।

তিনি বলেন, সাইফউদ্দিনকে এক সপ্তাহের বিশ্রামে রাখা হয়েছে। মাঠের সব ধরনের কাজ বন্ধ তার। ঘরে কিছু কাজ করবেন তিনি। এক সপ্তাহ পর বোঝা যাবে তিনি কবে মাঠে ফিরতে পারবেন। তাই আমরা প্রথম তিন ম্যাচে তাকে পাচ্ছি না।

বর্তমান সময়ে দারুণ ফর্মে রয়েছেন মোহাম্মদ সাইফউদ্দিন। যে কারণে তাকে দলে টেনে নিয়েছে মিনিস্টার গ্রুপ রাজশাহী। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি লিগে পদ্মা পাড়ের দলটির আস্থার প্রতিদান দিতে বদ্ধ পরিকর এ অলরাউন্ডার। এজন্য অনুশীলনে নিজেকে ঝালিয়ে নিচ্ছেলেন। কিন্তু রোববার (২২ নভেম্বর) ফুটবল খেলতে গিয়েই পায়ের গোড়ালিতে চোট পেয়েছেন তিনি।

মঙ্গলবার (২৪ নভেম্বর) উদ্বোধনী ম্যাচে বেক্সিমকো ঢাকার বিপক্ষে মাঠে নামবে মিনিস্টার গ্রুপ রাজশাহী।

মিনিস্টার গ্রুপ রাজশাহী দল

মোহাম্মদ সাইফউদ্দিন, শেখ মেহেদি হাসান, নাজমুল হোসেন শান্ত, নুরুল হাসান সোহান, ফরহাদ রেজা, মোহাম্মদ আশরাফুল, আরাফাত সানি, এবাদত হোসেন, ফজলে মাহমুদ রাব্বি, রনি তালুকদার, আনিসুল ইমন, রেজাউর রহমান, জাকির আলী অনিক, রাকিবুল হাসান (সিনিয়র), মুকিদুল ইসলাম মুগ্ধ ও সানজামুল ইসলাম।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন