ম্যারাডোনার মৃত্যুতে সাকিব-মাশরাফিদের শোক

  

পিএনএস ডেস্ক : হঠাৎই না ফেরার দেশে পাড়ি দিয়েছেন ফুটবল বিশ্বের কিংবদন্তি দিয়েগো ম্যারাডোনা। বুধবার (২৫ নভেম্বর) হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এই আর্জেন্টাইন কিংবদন্তি ফুটবলার।

তিনি চলে গেলেও রেখে গেছেন অগণিত ভক্ত সমর্থক। পৃথিবীর আনাচে কানাচে ছড়িয়ে রয়েছে তার ম্যারাডোনা পাগল ভক্তরা। বাংলাদেশের জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা ও বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানও শোক জানিয়েছেন ম্যারাডোনার বিদায়ে।

বুধবার রাতে মাশরাফি তার ফেসবুক পেজে ম্যারাডোনার মৃত্যুতে শোক জানিয়েছেন। সেখানে মাশরাফি ম্যারাডোনাকে জীবনের সেরা সুপারস্টার হিসেবে আখ্যা দিয়েছেন। ম্যারাডোনাকে সামনে থেকে না দেখার আফসোস করেছেন জাতীয় দলের ওয়ানডের সফল এই অধিনায়ক।

মাশরাফি তার স্ট্যাটাসে বলেন, 'শোকের পরে শোক চলছে। তোমার থেকে বড় সুপারস্টার আমার চোখে আর কেউ ছিলো না, আর আসবেও না। ব্যক্তি জীবনে তুমি আমার একমাত্র সুপারস্টার ছিলে যাকে আমি একবার হলেও সামনে থেকে দেখতে চেয়েছিলাম। তোমার বা পায়ের আঁকা নিঁখুদ গোলের ছবিগুলো মনের ক্যানভাসে থেকে যাবে আজীবন। ভালো থেকো ওপারে যাদুকর। দি ড্রিবলিং মাস্টার দিয়েগো আরমান্দো মারাডোনা। (RIP)'

শুধু মাশরাফি নন ম্যারাডোনার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তিনি তার ফেসবুক পেজে ম্যারাডোনাকে জীবন্ত কিংবদন্তি হিসেবে আখ্যা দিয়েছেন।

সাকিব বলেন, 'কিছু খেলোয়াড় থাকে যাদের জনপ্রিয়তা প্রজন্ম থেকে প্রজন্মে ছড়িয়ে যায়। যারা সব প্রজন্মের কাছে কিংবদন্তি হয়ে ওঠেন। দিয়েগো আরমান্ডো ম্যারাডোনা এমনি একজন খেলোয়াড় ছিলেন। খেলার মাঠে তার অবিশ্বাস্য প্রতিভা আর ফুটবলের প্রতি ভালোবাসার কথা না বললেই না। খেলার মাঠে তিনি সবসময়ই পরিচয় দিয়েছেন বুদ্ধিমত্তার। তার মত কিংবদন্তি খেলোয়াড় ছিলো বলেই ফুটবল আমাদের এত আনন্দ দেয়। বিদায়, দিয়েগো!'

সাকিব-মাশরাফি ছাড়াও লিটন কুমার দাস, সৌম্য সরকার, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, সাব্বির রহমান, তাসকিন আহমেদ, আফিফ হোসেন তাদের ফেসবুক পেজে ম্যারাডোনার মৃত্যুতে শোক জানিয়েছেন।


পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন