পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক ধোনি!

  

পিএনএস ডেস্ক:পাকিস্তানের অধিনায়ক হিসেবে ওয়াকার ইউনুস, ওয়াসিম আকরাম, ইনজামাম উল হকের নাম কে না জানে। তবে বর্তমান অধিনায়কের নাম কি জানেন? না জেনে থাকলে আপনি যদি গুগলে সার্চ করে দেখেন, তাহলে যে নাম আপনি পাবেন, তা দেখে রীতিমত চমকে যাবেন। কারণ, গুগল বলছে পাকিস্তানের অধিনায়কের নাম হিসেবে - মাহেন্দ্র সিং ধোনির নাম।

রোববার সকালে এমনই এক অদ্ভুত কাণ্ড ঘটালো গুগল। পাকিস্তান অধিনায়কের নাম জানতে চাইলেই ভেসে উঠছে ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়কের নাম। তবে কেন এমন কাণ্ড, তা নিয়ে এখনও অবশ্য গুগলের তরফে কিছু জানানো হয়নি।

এর আগেও বহুবার এমন একাধিক কাণ্ড ঘটেছে গুগলে। ভারতের ‘মোস্ট ওয়ান্টেড’-এর তালিকায় দেখা গিয়েছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নাম। আফগান তারকা রশিদ খানের স্ত্রীর নাম জানতে চাইলে গুগল জানিয়েছে কোহলির স্ত্রী আনুশকার নাম। আর এবার বদলে গেল পাকিস্তান অধিনায়কের নাম।

এদিকে, এই মুহূর্তে পাকিস্তান দল রয়েছে নিউজিল্যান্ড সফরে। যে দলটির বর্তমান অধিনায়ক বাবর আজমও সেখানে খেলছেন। সেখানে করোনা আক্রান্ত তাদের ৭ জন ক্রিকেটার। তিনটি টি-টোয়েন্টি ও দুটি টেস্ট ম্যাচের সিরিজ খেলতে সেখানে অবস্থান করছে বাবর আজমের দল। আর এর মাঝেই কিনা গুগলে বদলে গেল তাদের অধিনায়কের নাম। সমস্যা জর্জরিত পাকিস্তান দলের এ যেন আরেক বিড়ম্বনা।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন