রেসলার ‘লুক হারপার’ আর নেই

  27-12-2020 04:53PM

পিএনএস ডেস্ক : সবাইকে ছেড়ে না ফেরার দেশে পাড়ি জমালেন দর্শকপ্রিয় রেসলিং তারকা ‘লুক হারপার’। তার বয়স হয়েছিল ৪১ বছর। দীর্ঘদিন ফুসফুসের সমস্যায় ভুগছিলেন যুক্তরাষ্ট্রের এ রেসলার।

শনিবার হারপারের স্ত্রী অ্যামান্ডা হুবার সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে একটি পোস্ট করে এ তথ্য নিশ্চিত করেছেন।

এক আবেগঘন পোস্টে অ্যামান্ডা লিখেছেন– ‘আমি এসব কথা লিখতে চাইনি কখনও। আমার হৃদয় আজ ক্ষতবিক্ষত। আমার মনে এখন কী চলছে, সেটি বোঝানোর সামর্থ্য কোনো শব্দের নেই। ও ওর প্রিয়জনদের পাশে রেখেই ওপারে পাড়ি জমিয়েছে। গোটা বিশ্ব তাকে লুক হারপার কিংবা ব্রোডি নামে চিনলেও সে ছিল আমার সবচেয়ে ভালো বন্ধু, আমার স্বামী, ওর চেয়ে ভালো বাবা আর কেউ হতে পারবে না।’

বিশ্বখ্যাত রেসলিং কোম্পানি ডব্লিউডব্লিউতে ব্যাপক জনপ্রিয় এ রেসলার। ব্যক্তিগত জীবনে জোনাথান হুবার নামে পরিচিত। ডব্লিউডব্লিউতে বিখ্যাত সব তারকার সঙ্গে লড়েছেন হুবার। জন সিনা, র্যান্ডি অরটন ও দ্য রক, কেইন থেকে শুরু করে এজে স্টাইলস ও আন্ডারটেকারের সঙ্গে রিংয়ে লড়েছেন। সেখানে তার অর্জনও কম নয়।

বিশ্বখ্যাত রেসলার র‌্যান্ডি অরটনের সঙ্গে জুটি বেঁধে জিতেছিলেন ডব্লিউডব্লিউই ট্যাগ টিম চ্যাম্পিয়নশিপ।

ডলফ জিগলারকে হারিয়ে একবার ইন্টারকন্টিনেন্টাল চ্যাম্পিয়নও হয়েছিলেন এ তারকা। ‘দ্য ডার্ক অর্ডার’ নামক এক রেসলিং দলের নেতা ছিলেন হারপার। সেখানে কোডি রোডসকে হারিয়ে জিতেছিলেন ‘টিঅ্যান্ডটি চ্যাম্পিয়নশিপ’।

হুবারের আকস্মিক মৃত্যুকে গভীর শোক জানাচ্ছেন সাবেক ও বর্তমান তারকা রেসলাররা।

র‌্যান্ডি অরটন, ক্রিস জেরিকো, ট্রিপল এইচ, কোডি রোডস থেকে শুরু করে ব্রেই ওয়্যাট, ড্রু ম্যাকিন্টায়ার, ড্যানিয়েল ব্রায়ান, ভিন্স ম্যাকমাহনসহ রেসলিং জগতের অনেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে শ্রদ্ধা জানাচ্ছেন এই তারকার প্রতি।

পিএনএস/এসআইআর

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন