কোহলি-আনুশকার ঘরে কন্যাসন্তান!

  08-01-2021 07:43PM

পিএনএস ডেস্ক: আর মাত্র দিন কয়েকের অপেক্ষা। তারপরই কোহলি-আনুশকার সংসারে আসতে চলেছে নতুন অতিথি। কিন্তু এর আগেই সমর্থকদের কৌতুহল। ছেলে না মেয়ে হবে? তা নিয়ে জল্পনা তুঙ্গে। এর মাঝেই এক খ্যাতনামা জ্যোতিষী ভবিষ্যদ্বাণী করে ফেললেন যে, তারকাদম্পতি কোহলি-আনুশকার সংসারে নাকি কন্যাসন্তান আসছে।

নতুন অতিথির আগমনের খুশিতে যেন ঝলমল করছেন বলিউড অভিনেত্রী। এই মুহূর্তে তিনি যে, জীবনের অন্যতম সেরা সময় কাটাচ্ছেন, তা বলাই বাহুল্য। গর্ভে বেড়ে উঠছে নতুন একটি প্রাণ। আর দেরি নেই। এই মাসের শেষ সপ্তাহেই তারকাদম্পতির সংসারে আসছে নতুন সদস্য। অতঃপর কখনও ক্লিনিকের বাইরে তো কখনও বা আবার পিৎজা ডেটে যেতে দেখা যাচ্ছে বিরাট-আনুশকাকে। এরই মাঝে জনপ্রিয় জ্যোতিষী জানিয়ে দিলেন যে, আনুশকার কোল আলো করে জন্ম নিতে চলেছে এক ফুটফুটে কন্যাসন্তান।

পণ্ডিত জগন্নাথ গুরুজি নামে ওই জ্যোতিষী নাকি ভারতীয় ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি এবং অভিনেত্রী আনুশকা শর্মার ভাগ্য পরীক্ষা করেছেন। তাতেই দেখা গিয়েছে যে, তাদের প্রথম সন্তান কন্যাই হতে চলেছে। হবু সন্তানকে নিয়ে ইতিমধ্যেই উত্তেজনা তুঙ্গে। জন্মের আগে থেকেই যেন ‘খুদে কোহলি’ রীতিমতো সেলিব্রিটি। মায়ের গর্ভে থেকেও ক্যামেরার ঝলকানি, সংবাদ মাধ্যমের বুম, ফটোশ্যুট থেকে বিজ্ঞাপনে আত্মপ্রকাশ….সবটাই সেরে ফেলেছে সে।

জগন্নাথ জ্যোতিষীর কথায়, 'বিরাট এবং আনুশকা দু’জনেই দেশের অত্যন্ত জনপ্রিয় তারকা। কাজেই তাদের হবু সন্তানকে নিয়ে যে সাধারণ মানুষের মধ্যে কৌতূহল থাকবে, সেটাই স্বাভাবিক। জ্যোতিষ শাস্ত্রের গণনা এবং দুই তারকার ফেস রিড অনুসারে জানা গিয়েছে যে, তাদের সংসারে মেয়েই জন্ম নেবে। যে কিনা বাবার কাছে রাজকন্যা এবং মায়ের চোখের মণি হবে। আর মা-বাবা দুজনেই যেহেতু প্রতিভাবাণ, অতঃপর তাদের গুণাবলীও যে খুদে রাজকন্যার মধ্যে থাকবে তা সুস্পষ্ট।'

সত্যিই কি আনুশকা-কোহলির সংসারে কন্যা-সন্তান আসছে কিনা, তা বলবে সময়েই। তবে সুস্থ সন্তান ভূমিষ্ঠ হোক, এটাই কাম্য।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন