ঢাকায় ফিরলেন কোচ জেমি ডে

  

পিএনএস ডেস্ক: ঢাকায় ফিরেছেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের প্রধান কোচ জেমি ডে। গত ৪ ডিসেম্বর দোহায় কাতারের বিপক্ষে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচের পর সেখান থেকেই লন্ডন চলে গিয়েছিলেন জেমি।

ঢাকায় ফিরে জেমি ডে বলেন, এখন আমাকে হোটেলে ১৪ দিন কোয়ারেন্টিনে থাকতে হবে। তারপর আমি স্টেডিয়ামে গিয়ে লিগের ম্যাচ দেখড়বো। ফেব্রুয়ারিতে শুরু করবো জাতীয় দলের ক্যাম্প। আমাদের বিশ্বকাপ বাছাইয়ের তিনটি ম্যাচ বাকি আছে। তার জন্য প্রস্তুতি নিতে হবে।

জেমির সঙ্গে কাতার থেকে দেশে গিয়েছিলেন তার সহকর্মীরাও। এর মধ্যে সহকারি কোচ স্টুয়ার্ট ওয়াটকিস ৭ জানুয়ারি ঢাকা এসেছেন। তিনি এখন হোটেলে আছেন। ১৪ দিনের কোয়ারেন্টিন শেষে ওয়াটকিস মাঠে বসে লিগের খেলা দেখবেন।

১৮ জানুয়ারি শেষ হবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের দ্বিতীয় পর্ব। স্টুয়ার্ট ওয়াটকিস দ্বিতীয় পর্ব থেকে মাঠে বসে সাদ-তপুদের খেলা দেখতে পারবেন। জেমি দেখবেন তৃতীয় রাউন্ড থেকে। আগামী মার্চ ও জুনে অনুষ্ঠিতব্য বিশ্বকাপ বাছাইয়ের বাকি ৩ ম্যাচের জন্য জাতীয় দল সাজাতে লিগ দেখে খেলোয়াড় পরখ করবেন জেমি ডে।

ফেডারেশন কাপে জাতীয় দলের ফরোয়ার্ডদের বেশিরভাগই গোলের মুখ দেখতে পাননি। লিগে নিজেদের প্রমাণের পালা তাদের। জেমির দলে থাকতে হলে পারফরম্যান্সের বিকল্প নেই।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন