হৃদরোগে আক্রান্ত কিংবদন্তি স্পিনার চন্দ্রশেখর

  

পিএনএস ডেস্ক : ভারতের কিংবদন্তি লেগ স্পিনার ভাগোয়াথ চন্দ্রশেখর হৃদরোগে আক্রান্ত হয়ে ব্যাঙ্গালুরুর এক বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন। তার শারীরিক অবস্থা এখন ভালো। বুধ-বৃহস্পতিবারের দিকে তাকে ছাড়পত্র দিতে পারেন চিকিৎসকরা।

চন্দ্রশেখরের স্ত্রী সন্ধ্যা চন্দ্রশেখর বিষয়টি নিশ্চিত করেছেন। গত শুক্রবার তিনি হৃদরোগে আক্রান্ত হন বলে জানিয়েছেন। তবে তিনি খুবই মৃদু হৃদরোগে আক্রান্ত হন। সেজন্য শুরুতে তার কথা বলতে অসুবিধা হচ্ছিল। জড়িয়ে যাচ্ছিল কথা। এরই মধ্যে তাকে আইসিইউ থেকে সাধারণ বেডে স্থানাান্তর করা হয়েছে।

তার স্ত্রী জানান, শুক্রবার খেলা দেখার সময় হুট করেই তিনি ক্লান্তি বোধ করেন। তোতলানো শুরু করেন। সেজন্য তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সংকটাপন্ন কিছু হয়নি তার। সবার কাছে চন্দ্রশেখরের দ্রুত সুস্থ কামনা করেছেন তার স্ত্রী।

অনিল কুম্বলে পূর্ববর্তী ভারতের লেগ স্পিন কিংবদন্তি চন্দ্রশেখর। ৭৫ বছর বয়সী এই স্পিনার ভারতের হয়ে ৫৮ টেস্ট খেলে নিয়েছেন ২৬২ উইকেট। ১৯৬৪ সালে ইংল্যান্ডের বিপক্ষে তার টেস্ট অভিষেক হয়। সর্বোচ্চ পর্যায়ে ভারতকে সার্ভিস দিয়েছেন দীর্ঘ ১৬ বছর। টেস্ট যুগের ক্রিকেটার তিনি। তবে ক্যারিয়ারে একটি ওয়ানডেও খেলেছেন।

পিএনএস/এসআইআর

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন