ক্রিকেটার বদলে নতুন যে পরিচয় নিলেন কোহলি

  


পিএনএস ডেস্ক: বিরাট কোহলি, ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক। বর্তমান ক্রিকেট বিশ্বের অন্যতম তারকা ক্রিকেটার কোহলি। কিন্তু তিনি তার এই ক্রিকেটার পরিচয়ই বদলে ফেলেছেন। টুইটারে নিজের পরিচয় বদলে ছোট্ট একটি বাক্যে যেভাবে নিজেকে প্রকাশ করলেন সময়ের অন্যতম সেরা এই ব্যাটসম্যান, তাতে আপ্লুত তার ভক্তরা।

প্রথম সন্তানের জন্ম হওয়ার পর বদলে যাওয়া জীবনের ইঙ্গিত দিয়েই কোহলি নিজের টুইটার বায়োয় লিখলেন, ‘A proud husband and father’। যার অর্থ, ‘একজন গর্বিত স্বামী ও পিতা’।

কোহলির স্ত্রী বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা গত ১১ জানুয়ারি মু্ম্বাইয়ে জন্ম দিয়েছেন কন্যা সন্তানের। তারপর থেকেই কোহলির জীবনে বড়সড় পরিবর্তন। অত্যন্ত দায়িত্ববান স্বামী ও বাবার মতোই আচরণ করতে দেখা গেছে কোহলিকে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজে বাবা হওয়ার খবর জানিয়েছেন বটে, তবে এখনও সন্তানের ছবি প্রকাশ্যে আনেননি কোহলি। পাপারাৎজিদের অনুরোধ করেছেন, যথেষ্ট পরিণত না হওয়া পর্যন্ত মেয়ের ছবি না তোলার। এবার সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচয় বদলে নিজেকে অন্যভাবে জাহির করলেন কোহলি।

প্রথম সন্তানের জন্মের সময় স্ত্রীর পাশে থাকার জন্য অস্ট্রেলিয়া সফরের মাঝপথেই দেশে ফিরেছেন কোহলি। অ্যাডিলেড টেস্টের পর কোহলির ফিরে আসা নিয়ে বিতর্কও হয়। যদিও তাতে নিজের সিদ্ধান্ত বদলাননি তিনি। দেশ থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্রমাগত সতীর্থদের উৎসাহিত করেছেন।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন