দলীয় ৩০ রানে লিটনের বিদায়

  


পিএনএস ডেস্ক: উইন্ডিজের বিপক্ষে ১৪৯ রানের লক্ষে ব্যাট করতে নেমে লিটন দাস ও তামিম ইকবালের শুরুটা ভালোই ছিল। কিন্তু দলীয় ৩০ রানে আকিল হোসেইনের বলে লেগ বিফোরের ফাঁদে পড়েন ডানহাতি লিটন। যদিও রিভিও নিয়েছিলেন তিনি। কিন্তু তাতেও মাঠের আম্পায়ারের সিদ্ধান্ত বহাল থাকে। প্যাভিলিয়নে ফেরার আগে ২৪ বলে ৪ চারে ২২ রান করেন লিটন। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৭ ওভার শেষে বাংলাদেশের সংগ্রহ ১ উইকেটে ৩১ রান।

এর আগে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের দ্বিতীয়টিতে ১৪৮ রানে গুটিয়ে যায় ওয়েস্ট ইন্ডিজ। প্রথম ম্যাচে দাপুটে জয় পাওয়া টাইগারদের বিপক্ষে আজ শুক্রবার মিরপুরে ৪৩.২ ওভারে এই রান তোলে সফরকারীরা।

টস জিতে ব্যাট করতে নেমে পেসারদের স্পেল কোনোমতো সামলে উঠলেও স্পিনে ধসে যায় ওয়েস্ট ইন্ডিজের ব্যাটসমানরা। টাইগারদের বোলিং তোপে তাদের ৫ উইকেট হারাতে হয় মাত্র ৪১ রানে। পরে ক্রিজে টিকে থাকার লড়াইয়ে এনক্রুমা বনার, রভম্যান পাওয়েল ও আইজারি জোসেফের ব্যাটে ১৪৮ রান তুলতে সক্ষম হয় ওয়েস্ট ইন্ডিজ।

আজ ম্যাচে ক্যারিবীয়দের পক্ষে সর্বোচ্চ ৪১ রান করেছেন রভম্যান পাওয়েল। এর আগে, গত বুধবার প্রথম ওয়ানতে ৬ উইকেটে জয় লাভ করে তিন ম্যাচ ওয়ানডে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে যায় বাংলাদেশ। আজকের ম্যাচে জিতলেই সিরিজি জয় নিশ্চিত হয়ে যাবে টাইগারদের।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন