ডিএসসিসি আন্তঃওয়ার্ড ফুটবল শুরু

  10-02-2021 10:47PM

পিএনএস ডেস্ক : ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) আয়োজনে এবং মধুমতি ব্যাংক লিমিটেডের পৃষ্ঠপোষকতায় শুরু হয়েছে মুজিব শতবর্ষ আন্তঃওয়ার্ড ফুটবল প্রতিযোগিতা। বুধবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে প্রতিযোগিতার উদ্বোধন করেন ডিএসসিসির মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

এ সময় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী সালাউদ্দিন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা-৪ আসনের সাংসদ সৈয়দ আবু হোসেন বাবলা, ঢাকা-৫ আসনের সাংসদ কাজী মনিরুল ইসলাম মনু, ঢাকা-৭ আসনের সাংসদ হাজী সেলিম, ঢাকা-১০ আসনের সাংসদ শফিউল ইসলাম মহিউদ্দিন, সংরক্ষিত মহিলা আসন ২-এর সাংসদ জিন্নাতুল বাকিয়া, মধুমতি ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান হুমায়ুন কবির, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আলহাজ আবু আহমেদ মন্নাফি ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, ডিএসসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা এবিএম আমিন উল্লাহ নুরী, ডিএসসিসির ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ২৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. মোকাদ্দেস হোসেন জাহিদ এবং সহ-পৃষ্ঠপোষক ওরিয়ন গ্রুপের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রথমবারের মতো আয়োজিত এ ক্রীড়া প্রতিযোগিতায় ডিএসসিসির ৭৫টি ওয়ার্ডের ৬৩টি ফুটবল এবং ৬৪টি ক্রিকেট দল অংশ নিচ্ছে। পুরো প্রতিযোগিতাটি নক আউট পদ্ধতিতে অনুষ্ঠিত হবে। ফুটবল ও ক্রিকেট দুই বিভাগে চ্যাম্পিয়ন দলকে পাঁচ লাখ করে এবং রানার্সআপ দলকে তিন লাখ টাকা করে প্রাইজমানি দেওয়া হবে। উদ্বোধনী অনুষ্ঠানে ঢাকা দক্ষিণের প্রত্যেকটি ওয়ার্ডে খেলাধুলার জন্য একটি করে মাঠের ব্যবস্থা করা হবে বলেও জানান মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন