২৩ ফেব্রুয়ারি নিউজিল্যান্ড সফরে যাচ্ছে বাংলাদেশ

  21-02-2021 11:56PM

পিএনএস ডেস্ক : তিন ওয়ানডে ও তিন টি-টোয়েন্টি খেলতে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল নিউজিল্যান্ড যাবে ২৩ ফেব্রুয়ারি (মঙ্গলবার)। সিঙ্গাপুর এয়ারলাইন্সের সরাসরি ফ্লাইটে বিকেল ৪টায় রওনা হবে তামিমরা। পরদিন বিকেলে ক্রাইস্টচার্চে পৌঁছাবে বাংলাদেশ দলকে বহনকারী বিমানটি।

জানা গেছে, সেখানে বাংলাদেশকে ১৪ দিনের কোয়ারেন্টিনে থাকতে হবে। কোয়ারেন্টিন পর্ব শেষে কুইন্সটাউনে ৫ দিনের ক্যাম্প করবে বাংলাদেশ। সেটিই হবে বাংলাদেশের মূল প্রস্তুতি। এরপর সিরিজ খেলতে নামবে টাইগাররা।

২০ মার্চ ডানেডিনে প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে দুইদল। বাংলাদেশ সময় ভোর ৪টায় শুরু হবে ম্যাচ। ক্রাইস্টচার্চ ও ওয়েলিংটনে পরের দুই ওয়ানডে হবে ২৩ ও ২৬ মার্চ। ক্রাইস্টচার্চে দ্বিতীয় ওয়ানডে হবে দিবারাত্রি। বাংলাদেশ সময় ম্যাচটি শুরু সকাল ৭টায়। তৃতীয় ওয়ানডে দিনের ম্যাচ।

ওয়ানডে শেষ হওয়ার একদিন পরই দুই দল টি-টোয়েন্টিতে মাঠে নামবে। ২৮ মার্চ প্রথম টি-টোয়েন্টি হ্যামিল্টনে। দ্বিতীয় ও তৃতীয় টি-টোয়েন্টি ৩০ মার্চ ও ১ এপ্রিল। ম্যাচগুলো হবে নেপিয়ার ও অকল্যান্ডে। প্রথম টি-টোয়েন্টি শুরু বাংলাদেশ সময় সকাল ৭টায়। দ্বিতীয় ও তৃতীয় টি-টোয়েন্টি শুরু দুপুর ১২টায়।

বাংলাদেশ স্কোয়াড

তামিম ইকবাল খান, মোসাদ্দেক হোসেন সৈকত, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিথুন, লিটন কুমার দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসাইন ধ্রুব, সৌম্য সরকার, নাঈম শেখ, তাসকিন আহমেদ, আল আমিন হোসেন, শরীফুল ইসলাম, হাসান মাহমুদ, সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, রুবেল হোসেন, শেখ মাহাদী হাসান ও নাসুম আহমেদ।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন