সবার আগে দেশ, টেস্ট খেলবো: মোস্তাফিজ

  23-02-2021 03:52PM

পিএনএস ডেস্ক : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)’র ১৪তম আসরে খেলতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)’র আনুষ্ঠানিকভাবে বোর্ডের কাছে এখনো ছুটির আবেদন করেননি রাজস্থান রয়্যালসে সুযোগ পাওয়া মুস্তাফিজুর রহমান। তবে সোমবার (২২ ফেব্রুয়ারি) বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে দেখা করতে গেছেন কাটার মাস্টার। জানতে চেয়েছেন আইপিএল খেলতে যাবেন কি-না।

মুস্তাফিজ চাইলে বোর্ড তাকেও আটকাবে না বলে জানিয়েছেন নাজমুল হাসান পাপন। একটা চিঠি দিলেই সাকিবের মতো তার ছুটিও মঞ্জুর করা হবে বলে জানান তিনি। তবে মুস্তাফিজ সাফ বলে দিয়েছেন, সবার আগে দেশের খেলা।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বিসিবি একাডেমিতে সংবাদমাধ্যমে তিনি বলেন, সবার আগে আমার দেশের খেলা। শ্রীলঙ্কা (সফরের) টেস্টে যদি থাকি, তাহলে আমি টেস্ট খেলবো। যদি না থাকি তাহলে বিসিবি তো আমাকে বলবে যে, আমি নাই। তখন আমি বিসিবিকে বলবো (আইপিএল খেলার কথা), বিসিবি যদি আমাকে ছাড়ে, তাহলে আমি আইপিএলে খেলবো। দেশ প্রেম আগে।

মোস্তাফিজের ভাষ্য, যদি টেস্টে আমাকে রাখে, আমি টেস্ট খেলবো। যদি না রাখে তাহলে বিসিবি জানে। বিসিবি যেটা বলবে আমি সেটা করবো। বিসিবি চাইলে (শ্রীলঙ্কা যেতে) রাজি না হওয়ার তো কিছু নাই। দেশের খেলা বা আইপিএলে খেলা- এ বিষয়ে অন্য কোনো চাপ নেই।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) হওয়া আইপিএলের নিলামে বাংলাদেশ থেকে সুযোগ পেয়েছেন সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান। সাকিবকে ৩ কোটি ২০ লাখ রুপিতে কলকাতা নাইট রাইডার্স এবং মোস্তাফিজকে ১ কোটি রুপিতে কিনে নিয়েছে রাজস্থান রয়্যালস।

সাকিব আল হাসান এরই মধ্যে আইপিএলের জন্য জাতীয় দল থেকে ছুটি চেয়ে নিয়েছেন। তিনি জানিয়েছেন, সে সময় শ্রীলঙ্কা সফরের টেস্ট সিরিজ থাকলে খেলতে পারবেন না।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন