পিএসএলে খাবারের মান নিয়ে প্রশ্ন, ছবি শেয়ার করে সরব হলেন ইংলিশ ক্রিকেটার

  06-03-2021 09:01AM


পিএনএস ডেস্ক: আবারও বিতর্কে পাকিস্তান সুপার লিগ। প্রায় ৭ জন ক্রিকেটার করোনা আক্রান্ত হওয়ার পর অনির্দিষ্টকালের জন্য স্থগিত হয়েছে টুর্নামেন্টটি। আর এবার লিগে ক্রিকেটারদের দেওয়া খাবারের মান নিয়েই উঠে গেল প্রশ্ন। ইংলিশ ক্রিকেটার অ্যালেক্স হেলসের একটি পোস্ট ঘিরে তৈরি হল বিতর্ক। আর সেই নিয়েই হইচই সোশ্যাল মিডিয়ায়। যদিও পরবর্তীতে বিতর্ক এড়াতে টুর্নামেন্টের আয়োজকদের প্রশংসা করেন হেলস।

সম্প্রতি অ্যালেক্স হেলসকে দেওয়া খাবারের একটি ছবি পোস্ট করেছিলেন তিনি। সেই সঙ্গে তিনি লেখেন, "পাউরুটি, ওমলেট, বেকড বিনস।" অনেকেই তার এই ক্যাপশন দেখে ভাবেন, হেলস ওই খাবারের সমালোচনা করেই পোস্ট করেছেন। এমনকি, এক পাকিস্তানি নাগরিক টুইটে লেখেন, "মনে হচ্ছে পিএসএলে হেলসকে দেওয়া খাবারের মান নিয়ে তিনি একদমই খুশি নন।" আর এই নিয়েই বিতর্ক তৈরি হয়।

যদিও পরবর্তীতে হেলস নিজেই বিতর্ক এড়াতে ফের একটি টুইট করেন। তিনি লেখেন, "এই একটি অর্ডারের ক্ষেত্রেই ভুল খাবার অর্ডার দেওয়া হয়েছে। আমার এটি মজাদার মনে হয়েছে। আর কিছু নয়। খাবার এবং আয়োজন খুবই দুর্দান্ত ছিল।" যদিও হেলসের টুইটের পরও অনেকেই খাবারের মান নিয়ে প্রশ্ন তুলেছেন। এদিকে, টম ব্যান্টন, ফাওয়াদ আহমেদসহ ৭ জন করোনায় পজিটিভ হওয়ার পরই অনির্দিষ্টকালের জন্য পাকিস্তান সুপার লিগ স্থগিত করে দেওয়া হয়েছে।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন