অকল্যান্ডে কিউই ব্যাটসম্যানের ঝড়

  01-04-2021 02:59PM

পিএনএস ডেস্ক: মাত্র ২২ বলে দলীয় হাফ সেঞ্চুরি হলো নিউ জিল্যান্ডের। চতুর্থ ওভারের চতুর্থ বলে শরিফুল ইসলামকে চার মেরে দলীয় পঞ্চাশ পূর্ণ করেন ফিন অ্যালেন। চারটি চার ও তিনটি ছয়ে নিউ জিল্যান্ড ফিফটি করে।

১০ ওভারের খেলা। তাই শুরু থেকে ধুমধাড়াক্কা ব্যাটিং করতে থাকেন নিউ জিল্যান্ডের দুই ওপেনার মার্টিন গাপটিল ও ফিন অ্যালেন। বাংলাদেশের স্পিনার নাসুম আহমেদ দুই ওভারের কোটা পূরণ করেছেন পাওয়ার প্লেতেই।

ইনিংসের প্রথম ওভারে বল হাতে নিয়ে গাপটিলকে ৯ রান দেন নাসুম। তৃতীয় ওভারে অ্যালেন টানা তিন চারের পর একটি ছক্কা মারেন। ওই ওভারে ২০ রান দেন বাংলাদেশি স্পিনার। তার ২ ওভারে নাসুম কিউইরা তুলেছে ২৯ রান। পাওয়ার প্লের তিন ওভারে তাদের সংগ্রহ ৪৩ রান।

এ ম্যাচে বাংলাদেশ পাচ্ছে না নিয়মিত অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদকে। ইনজুরিতে তার খেলা হচ্ছে না। মাহমুদউল্লাহ’র অবর্তমানে বাংলাদেশকে নেতৃত্ব দেবেন লিটন কুমার দাস। এর মধ্যে দিয়ে সপ্তম টি-টোয়েন্টি অধিনায়ক হিসেবে অভিষেক হচ্ছে লিটনের।

দ্বিতীয় টি-টোয়েন্টিতে মাহমুদউল্লার বাঁ ঊরুতে টান পড়ে। চোট নিয়ে খেলে গেলেও শেষ ম্যাচ খেলার মতো পুরোপুরি ফিট নন তিনি। শেষ ম্যাচে মাঠে নামার আগে মাহমুদউল্লাহ অনুপস্থিতি নিশ্চিতভাবেই পিছিয়ে দিল বাংলাদেশকে।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন