ছুটি না দিলে কী করতেন, জানালেন সাকিব!

  

পিএনএস ডেস্ক: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলতে এ মুহূর্তে ভারতের মুম্বাইয়ে টিম হোটেলে কোয়ারেন্টিনপর্ব পালন করছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

অর্থাৎ অফুরন্ত সময় এখন তার হাতে। অবশ্য কোয়ারেন্টিনের একঘেয়েমি কাটাতে দেশের গণমাধ্যমে ও ফেসবুক লাইভে যোগ দিচ্ছেন সাকিব।

শুক্রবার মোবাইল ফোনে এক গণমাধ্যমে একান্ত সাক্ষাৎকার দেন সাকিব। যদিও বিতর্কিত কোনো প্রশ্ন করা যাবে না বলে প্রথমেই সতর্ক করে দেন সাকিব। তবুও প্রসঙ্গ উঠেই যায়।

বিশ্বসেরা অলরাউন্ডারকে প্রশ্ন করা হয় আইপিএল খেলতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে যদি ছুটি না পেতেন তবে কী করতেন?

জবাবে সাকিব বলেন, অবশ্যই আমি চেষ্টা করতাম ছুটিটা নেওয়ার। যেভাবে বলে বা অনুরোধ করে সম্ভব হয়, সর্বোচ্চ চেষ্টা করতাম। তারপরও না দিলে তো আমার কোনো অপশন ছিল না। টেস্ট খেলতেই যেতে হতো।

এরপর সাকিব বলেন, আমার মনে হয় না এরকম পরিস্থিতি আবার আসবে বা বারবার হবে। আমি নিষেধাজ্ঞার পর দেশে ফেরার পর যদি শ্রীলংকা সিরিজটি হতো তবে তো এমন পরিস্থিতির শিকার হতাম না। ওই সময়ে হলে এসবের প্রশ্নই আসত না। আইপিএলের এই পুরো সময় ফ্রি থাকতাম আমি। তখন এই কথাগুলো উঠত না।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন