বাংলাদেশ গেমস গলফের পুরস্কার বিতরণ করলেন সেনাপ্রধান

  09-04-2021 09:41PM

পিএনএস ডেস্ক : ঢাকা সেনানিবাসস্থ কুর্মিটোলা গলফ্ ক্লাবে চার দিনব্যাপী অনুষ্ঠিত বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস গলফ্ ইভেন্ট ২০২০-এর পুরস্কার বিতরণী শুক্রবার (০৯-০৪-২০২১) অনুষ্ঠিত হয়। সেনাবাহিনী প্রধান ও প্রেসিডেন্ট বাংলাদেশ গলফ্ ফেডারেশন জেনারেল আজিজ আহমেদ, এসবিপি (বার), বিএসপি, বিজিবিএম, পিবিজিএম, বিজিবিএমএস, পিএসসি, জি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

আইএসপিআর জানিয়েছে, টুর্নামেন্টে বাংলাদেশ গলফ্ ফেডারেশনের অধিভুক্ত ১২টি গলফ্ ক্লাব ছাড়াও সেনা, নৌ, বিমান, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী এবং রাওয়া গলফ্ দলের প্রায় ১৬০ জন কৃতি খেলোয়াড় ও কর্মকর্তা অংশগ্রহণ করেন। টুর্নামেন্টে ৮টি স্বর্ণ, ৮টি রৌপ্য এবং ৮টি ব্রোঞ্জ পদকের জন্য চার ক্যাটাগরীতে (দলগত পুরুষ, দলগত মহিলা, ব্যক্তিগত পুরুষ ও ব্যক্তিগত মহিলা) প্রতিদ্বন্দ্বীতা হয়।

পুরুষ দলগত বিভাগে এ্যামেচার গলফার মোঃ সাইফুল এবং মোঃ মুন্না’র সমন্বয়ে গঠিত সাভার গলফ ক্লাব দল শিরোপা জয় পূর্বক স্বর্ণ পদক লাভ করেন। মোঃ সম্রাট শিকদার ও মোঃ শফিক বাখা’র সমন্বয়ে গঠিত কুর্মিটোল গলফ ক্লাব দল রানার-আপ হয়ে রৌপ্য পদক এবং সৈনিক মোঃ সাহাব উদ্দিন ও সৈনিক মোঃ আবু বকর সিদ্দিক এর সমন্বয়ে গঠিত বাংলাদেশ সেনাবাহিনী দল ২য় রানার-আপ হয়ে ব্রোঞ্জ পদক লাভ করেন।

মহিলা দলগত বিভাগে সৈনিক জাকিয়া সুলতানা এবং সৈনিক লিমা আখতার এর সমন্বয়ে গঠিত বাংলাদেশ সেনাবাহিনী মহিলা গলফ দল শিরোপা জয় পূর্বক স্বর্ণ পদক লাভ করেন। সৈনিক সোনিয়া আখতার ও সৈনিক নাসিমা আখতার এর সমন্বয়ে গঠিত বাংরাদেশ সেনাবাহিনীর অপর মহিলা গলফ দল রানার আপ হয়ে রৌপ্য পদক এবং মিসেস তাহমিনা রহমান ও মিসেস তাসলিমা শিরিন এর সমন্বয়ে গঠিত কুর্মিটোলা গলফ ক্লাব মহিলা গলফ দল ২য় রানার-আপ হয়ে ব্রোঞ্জ পদক লাভ করেন।


পুরুষ একক (গ্রস) এ কুর্মিটোলা গলফ ক্লাবের মোঃ সম্রাট শিকদার প্রথম স্থান অধিকার করে স্বর্ণ পদক লাভ করেন। কুর্মিটোলা গলফ ক্লাবের অপর গলফার মোহাম্মাদ ফরহাদ ২য় স্থান অধিকার করে রৌপ্য পদক এবং বাংলাদেশ সেনাবাহিনীর সৈনিক মোঃ সাহাব উদ্দিন ৩য় স্থান অধিকার করে ব্রোঞ্জ পদক লাভ করেন।

পুরুষ একক (নেট) এ কুর্মিটোলা গলফ ক্লাবের মোঃ লিটন মণ্ডল প্রথম স্থান অধিকার করে স্বর্ণ পদক লাভ করেন। বাংলাদেশ সেনাবাহিনীর সৈনিক মেহেদী হাসান ২য় এবং কুর্মিটোলা গলফ ক্লাবের মোঃ সম্রাট শিকদার ৩য় স্থান অধিকার করে যথাক্রমে রৌপ্য ও ব্রোঞ্জ পদক লাভ করেন।

মহিলা একক (গ্রস)এ বাংলাদেশ সেনাবাহিনীর সৈনিক নাসিমা আক্তার প্রথম স্থান অধিকার করে স্বর্ণ পদক লাভ করেন। বাংলাদেশ সেনাবাহিনীর অপর মহিলা গলফার সৈনিক জাকিয়া সুলতানা ২য় স্থান অধিকার করে রৌপ্য এবং বাংলাদেশ সেনাবাহিনীর অপর মহিলা গলফার সৈনিক লিমা আক্তার ৩য় স্থান অধিকার করে ব্রোঞ্জ পদক লাভ করেন।

মহিলা একক (নেট) এ বাংলাদেশ সেনাবাহিনীর সৈনিক জাকিয়া সুলতানা প্রথম স্থান অধিকার করে স্বর্ণ পদক লাভ করেন। বাংলাদেশ সেনাবাহিনীর অপর গলফার সৈনিক নাসিমা আক্তার ২য় এবং কুর্মিটোলা গলফ ক্লাবের মিসেস তাসলিমা শিরিন ৩য় স্থান অধিকার করে যথাক্রমে রৌপ্য ও ব্রোঞ্জ পদক লাভ করেন।

টুর্নামেন্টটি ঢাকা সেনানিবাসস্থ কুর্মিটোলা গলফ্ ক্লাবে গত ৬ এপ্রিল ২০২১ তারিখে শুরু হয়।


পিএনএস-জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন