বাংলাদেশের নাগরিকত্ব পাওয়া এলিটা কিংসলের বাসায় চুরি!

  11-05-2021 05:15PM

পিএনএস ডেস্ক: বাসায় চুরি হওয়ার চারদিন পর থানায় মামলা করেছেন কিছুদিন আগে বাংলাদেশের নাগরিকত্ব পাওয়া নাইজেরিয়ান ফুটবলার এলিটা কিংসলে। শুক্রবার বিকেল বসুন্ধরা আবাসিক এলকায় কিংসলের বাসায় চুরি হয়েছে।

এলিটা কিংসলে মঙ্গলবার বিকেলে জানান, ‘এই মাত্র আমি ভাটারা থানায় চুরির বিষয়ে আনুষ্ঠানিক অভিযোগ করেছি। অভিযোগ দাখিল করে এখন বাসায় ফিরছি। চুরির ঘটনার পর পুলিশকে মৌখিকভাবে অভিযোগ করেছিলাম, কিন্তু তারা চোর ধরতে পারেনি। তাই এখন আনুষ্ঠানিক অভিযোগ করলাম।’

স্ত্রী-সন্তানদের নিয়ে এলিটা কিংসলে থাকেন বসুন্ধরা আবাসিক এলাকায়। শুক্রবার বিকেলে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে গিয়েছিলেন বসুন্ধরা কিংসের খেলা দেখতে, তখনই তার বাসায় চুরির ঘটনা ঘটে।

‘আমি বসুন্ধরা কিংসের সঙ্গে স্টেডিয়াম গিয়েছিলাম। বাসা থেকে বের হয়েছিলাম বিকেল ৫ টা ২০ মিনিটে। আমার স্ত্রী আরও আগে সাড়ে চারটার দিকে বের হয়েছিল। সে বাসায় ফিরেছে রাত সাড়ে ৯টার দিকে। আমাদের ধারণা, সন্ধ্যা ৬টা থেকে রাত ৯টার মধ্যে যে কোনো সময় চুরির ঘটনা ঘটেছে। চোর বাসা থেকে ১৪৮০০ মার্কিন ডলার ও আমার স্ত্রীর স্বর্ণালংকার নিয়ে গেছে। আমরা তাৎক্ষণিকভাবেই পুলিশকে ঘটনা জানাই। কিন্তু চারদিনে চোর ধরতে না পারায় আনুষ্ঠানিক মামলা করেছি’-বলেছেন এলিটা কিংসলে।

এত পরে মামলা করলেন কেন? কিংসলের জবাব, ‘শুক্রবার পুলিশ বলেছিল, তারা কয়েকদিন সময় নেবে সিসি ক্যামেরার ফুটেজ দেখতে। চারদিনেও তারা চোর ধরতে পারেনি। তাই আনুষ্ঠানিক অভিযোগ।’

নতুন এই বাংলাদেশি প্রিমিয়ার লিগের দ্বিতীয় পর্বে বসুন্ধরা কিংসে খেলতে রেজিস্ট্রেশনের জন্য বাফুফেতে আবেদন করেছেন। জাতীয় পরিচয়পত্র হাতে না পাওয়ায় তার রেজিস্ট্রেশন ঝুলে আছে। বাফুফে সিদ্ধান্ত নিয়ে রেখেছে, কিংসলে জাতীয় পরিচয়পত্র জমা দিলেই কেবল লিগে অংশ নিতে পারবেন।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন