শচীন কন্যা সারাকে নিয়ে গুজবের উত্তর দিলেন শুভমন গিল

  30-05-2021 10:37AM


পিএনএস ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় দৌলতে গুজব ছড়াতে বেশি সময় লাগে না। তারকা হলে গুজব দাবানলের মতো ছড়িয়ে পড়ে। যেমনটা ঘটেছিল কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকারের কন্যা সারা টেন্ডুলকার এবং টিম ইন্ডিয়ার টেস্ট ওপেনার শুভমন গিলকে নিয়ে। গত বছর শুভমন ও সারা সম্পর্কের গুজব ছিল সোশ্যাল মিডিয়ার হটকেক। কিন্তু সম্প্রতি এক ফ্যানের প্রশ্নের উত্তরে শুভমন জানিয়ে দিলেন তিনি এখনও একাই আছেন।

সম্প্রতি ফ্যানেদের সঙ্গে ইনস্টাগ্রামে এক প্রশ্ন-উত্তর পর্বে শুভমন তার রিলেশনশিপ স্ট্যাটাস ব্যক্ত করেছেন। তিনি কারও সঙ্গে সম্পর্কে আছেন কি না, এক ফ্যানের এমন প্রশ্নের উত্তরে শুভমন লেখেন, আমি এখন পর্যন্ত কোনও সম্পর্কে নেই। অদূর ভবিষ্যতে আমার এমন কোনও পরিকল্পনা নেই।

অতীতে এই সোশাল মিডিয়ায় শুভমন ও সারার পোস্ট ঘিরে কম পানি ঘোলা হয়নি। যা মুহূর্তে নেট দুনিয়ায় ভাইরাল হয়ে উঠেছিল। আইপিএলে কেকেআর ও মুম্বাই ইন্ডিয়ান্স ম্যাচ চলাকালীন ফিল্ডিংয়ে সময় গিলের ফিল্ডিং করার একটি ছবি পোস্ট করেছিলেন সারা। সেই সঙ্গে দিয়েছিলেন লাভ ইমোজি। যা নিয়ে জল্পনা কম হয়নি।

গত বছর সারার একটি পোস্ট নিয়ে শুভমনের সঙ্গে রসিকতা করেছিলেন টিম ইন্ডিয়ার তার সতীর্থ হার্দিক পান্ডিয়া। সারা লন্ডন বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন আর শুভমন নিজের প্রতিভার পরিচিয় দিয়ে ভারতীয় দলে জায়গা করে নিয়েছেন। আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল এবং ইংল্যান্ড সফরের জন্য এই মুহূর্তে টিম ইন্ডিয়ার ক্রিকেটারদের সঙ্গে কোয়ারেন্টাইনে রয়েছেন শুভমন গিল।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন