অসম্ভব: সাকিব-মোস্তাফিজের আইপিএলে খেলা প্রসঙ্গে পাপন

  01-06-2021 07:47PM

পিএনএস ডেস্ক : আইপিএলের বাকি অংশে সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমানকে খেলার অনাপত্তি পত্র দেবে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

করোনার কারণে গত ৪ মে স্থগিত হয়ে যায় আইপিএল। আসরের বাকি অংশ সেপ্টেম্বরে দুবাইয়ে অনুষ্ঠিত হবে। তবে সেই সময় টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতিতে ব্যস্ত থাকবে বাংলাদেশ জাতীয় দল। তাই সাকিব-মোস্তাফিজকে অনাপত্তি পত্র দেওয়া ‘অসম্ভব’ বলে মন্তব্য করেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

একটি বেসরকারি টিভি চ্যানেলের সাথে আলাপকালে পাপন বলেন, ‘আমি আসলে কোনো সম্ভাবনা দেখছি না। বিশ্বকাপ কাছাকাছি থাকা অবস্থায় তাদেরকে এনওসি দেওয়া প্রায় অসম্ভব। কারণ আমরা বিশ্বকাপের জন্য আমাদের প্রস্তুতির জন্য বেশ কিছু গুরুত্বপূর্ণ সিরিজ নিয়ে ব্যস্ত থাকব। এখন সবগুলো ম্যাচই গুরুত্বপূর্ণ।’

এবারের আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে সাকিব এবং রাজস্থান রয়্যালসের হয়ে খেলছিলেন মোস্তাফিজ। খারাপ পারফরম্যান্সের কারণে প্রথম তিন ম্যাচের পর আর খেলার সুযোগ পাননি সাকিব। তবে বল হাতে ছন্দে থাকায় রাজস্থানের হয়ে সবগুলো ম্যাচই খেলেন মোস্তাফিজ। ৭ ম্যাচে ৮ উইকেট নিয়েছিলেন ‘কাটার মাস্টার’ খ্যাত ফিজ।

এদিকে আগস্টে শুরু হতে যাওয়া ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগেও (সিপিএল) দল পেয়েছেন সাকিব। জ্যামাইকা তালাওয়াশ দলে নিয়েছে বাংলাদেশি অলরাউন্ডারকে। কিন্তু সিপিএলেও সাকিবের খেলা নিশ্চিত নয়।

বিসিবির ক্রিকেট অপারেশনস চেয়ারম্যান আকরাম খান ক’দিন আগে বলেছেন, টি-টোয়েন্টি বিশ্বকাপ সামনে রেখে সাকিবকে সিপিএলের অনাপত্তি পত্র দিতে তৈরি নয় বিসিবি।

পিএনএস/এসআইআর

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন