ইন্টারেই থাকছেন লুকাকু

  04-06-2021 02:04PM

পিএনএস ডেস্ক: নিজের ভবিষ্যৎ নিয়ে ডালপালা ছড়াতে থাকা বিভিন্ন জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে বেলজিয়ান স্ট্রাইকার রোমেলু লুকাকু সিরি-আ লিগ চ্যাম্পিয়ন ইন্টার মিলানেই আগামী মৌসুম কাটানোর ইচ্ছা প্রকাশ করেছেন।

দুই বছর আগে বেলজিয়ান এই তারকাকে ইন্টার মিলানে নিয়ে এসেছিলেন কোচ এন্টোনিও কন্টে। কিন্তু দীর্ঘ ১১ বছরের অবসান ঘটিয়ে সিরি-আ লিগের শিরোপা এনে দেয়ার পর ক্লাব ছেড়ে চলে যান তিনি। এতেই ইন্টারে লুকাকুর ভবিষ্যৎ নিয়ে সন্দেহ দানা বাঁধে।

বেলজিয়ান সম্প্রচারক ভিটিএমকে দেয়া সাক্ষাৎকারে লুকাকু বলেন, ‘হ্যা, আমি ইন্টারেই থাকছি। তবে সেটি বলার সময় এখনো আসেনি। তবে নতুন কোচ হিসেবে যিনি আসছেন তার সঙ্গে ইতোমধ্যে আমার কথা হয়েছে। আমাদের মধ্যে বেশ ইতিবাচক আলোচনা হয়েছে।’

কন্টের পরিবর্তিত হিসেবে দায়িত্বে আসতে যাচ্ছেন ল্যাৎসিওর সাবেক কোচ সিমোন ইনজাগি। এই সপ্তাহের শেষভাগেই তার নিয়োগ চুড়ান্ত হতে পারে।

লুকাকু বলেন, ‘আবারো শিরোপা জয়ের চ্যালেঞ্জ নিতে হবে। ইন্টারে আমি স্বস্তি বোধ করছি। দিন শেষে কিছু অর্জনও করেছি। আমি শিরোপা ভালবাসি এবং ফের এটি জয় করতে চাই।’

এই আসরে ইন্টারের হয়ে সর্বাধিক ২৪টি লিগ গোল করেছেন লুকাকু। আর সব টুর্নামেন্ট মিলে তার গোল সংখ্যা ছিল ৩০টি। করোনা ভাইরাসের কারণে গোটা মৌসুমটিই তারা খেলেছেন রুদ্ধদ্বার স্টেডিয়ামে।


পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন