অভিযোগ উড়িয়ে দিলেন ম্যাকগিল

  22-06-2021 02:40PM

পিএনএস ডেস্ক : গত ১৪ এপ্রিল অপহরণের শিকার হয়েছিলেন সাবেক অস্ট্রেলিয়ান ক্রিকেটার স্টুয়ার্ট ম্যাকগিল। অবশ্য অপহরণের এক ঘন্টা পরই তিনি উদ্ধার হন। এ ঘটনায় পুলিশ চার জনকে গ্রেপ্তারও করেছে। মাদক কেনা-বেচা নিয়ে দ্বন্দের জের ধরে তাকে অপহরণ করেছে বলে দাবি করেছিল অপহরণকারীরা। যদিও সম্প্রতি এক সাক্ষাৎকারে এই অভিযোগ উড়িয়ে দিয়েছেন ম্যাকগিল। এই অজি ক্রিকেটার বলেন, ‘আমি জানি আমি ভুল কিছু করিনি, মারিয়া (বান্ধবি) ভুল কিছু করেনি। আমি এবং পুলিশ যা বলেছে তার বিপরীত কিছু যদি মানুষ ভাবে তাহলে সেটা তাদের ব্যাপার।’

অপহরণের সময় তাকে বন্দুকের মুখে এক ঘণ্টা আটকে রেখে মারধর করা হয়, হুমকি-ধামকিও দেয়া হয়। ১৪ এপ্রিল রাত আটটার দিকে সিডনির উত্তরের উপশহর ক্রেমোর্নের এক ব্যক্তি ম্যাকগিলের পথ আটকান। এরপর আরও দুজন ম্যাকগিলকে ঘিরে দাঁড়ান। পরে ম্যাকগিলকে জোর করে গাড়িতে তুলে নেয়া হয়। সেখান থেকে ৬০ কিলোমিটারের বেশি দূরের ব্রিঞ্জেলি অঞ্চলে নিয়ে যাওয়া হয়। এবং হুমকি-ধমকি, মারধর করা হয় বলে তিনি অভিযোগ করেছেন। এরপর আবার ৪০ কিলোমিটার দূরের বেলমোর অঞ্চলে নিয়ে ছেড়ে দেয়া হয় তাকে।

এই ঘটনার চার দিন পর তিনি থানায় মামলা করেন। সেখানে তিনি চার জনের নাম উল্লেখ্য করেন। যেখানে তার বান্ধবীর ভাই সোতিরোপোলিসও রয়েছেন। চারজনের বিরুদ্ধেই স্থানীয় থানায় ‘অবৈধভাবে কাউকে আটকে রেখে স্বার্থসিদ্ধি ও শারীরিক লাঞ্ছনা’র অভিযোগ আনা হয়েছে। এর বাইরে সোতিরোপোলিসের বিরুদ্ধে একটা সন্ত্রাসী দলের সঙ্গে যোগ দেওয়া এবং বিশাল পরিমাণের নিষিদ্ধ ড্রাগ সরবরাহ করার অভিযোগ আনা হয়েছে। এনগুয়েনের বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে সন্ত্রাসী দল পরিচালনার। সবারই জামিনের আবেদন না মঞ্জুর করেছে আদালত।

পিএনএস/এসআইআর

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন