জিম্বাবুয়ের টি-টোয়েন্টি দল ঘোষণা, নেই ব্রেন্ডন টেলর

  22-07-2021 01:40AM

পিএনএস ডেস্ক: টেস্টে ভরাডুবি আর ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশের পর টি-টোয়েন্টি সিরিজে ঘুরে দাঁড়াতে প্রত্যয়ী জিম্বাবুয়ে।

অবশ্য কুড়ি ওভারের খেলায় বাকি দুই সংস্করণের তুলনায় বেশি শক্তিশালী দলটি। সদ্য সমাপ্ত হওয়া পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে দারুণ লড়াই করেছিল তারা। সিরিজ হারলেও টি-টোয়েন্টিতে বিশ্বসেরা দলটিকে একটি ম্যাচে হারিয়েছিল জিম্বাবুয়ে।

তাছাড়া বাংলাদেশের বিপক্ষে হেড টু হেড পরিসংখ্যানে এগিয়ে জিম্বাবুয়ে। সবশেষ ১০ ম্যাচে বাংলাদেশের জয় মাত্র তিনটি। পরাজয় ৬টিতে।

তাই আগামীকাল হারারে স্পোটর্স ক্লাবে ফেভারিট হিসেবেই নামবে জিম্বাবুয়ে।

সিরিজকে সামনে রেখে দল ঘোষণা করেছে জিম্বাবুয়ে ক্রিকেট (জেডসি)।

টেস্ট ও ওয়ানডে সিরিজের অধিনায়ক ব্রেন্ডন টেলরকে বিশ্রাম দিয়েছে তারা। আগস্টের প্রথম দিন থেকে শুরু হতে যাওয়া আয়ারল্যান্ড ও স্কটল্যান্ড সফরের জন্য টেলরকে বিশ্রামে রেখেছে জিম্বাবুয়ে।

টেলরের বদলে টি-টোয়েন্টি সিরিজে অধিনায়কত্ব করবেন ইনজুরি কাটিয়ে দলে ফেরা সিকান্দার রাজা। যিনি শেষ ওয়ানডেতে দুর্দান্ত ব্যাট করেছেন।

দলে নতুন মুখ একটিই—তারিসাই মুসাকান্দা।

টি-টোয়েন্টি সিরিজের তিনটি ম্যাচ হবে —২২, ২৩ ও ২৪ জুলাই। তিনটি ম্যাচই হারারেতে।

টি-টোয়েন্টি সিরিজের জিম্বাবুয়ে দল:

রায়ান বার্ল, রেগিস চাকাভা, টেন্ডাই চাতারা, লুক জঙ্গুয়ে, তিনাশি কামুনহুকামুয়ে, ওয়েলসি মাধেভেরে, তিদাওয়ানাশে মারুমানি, ওয়েলিংটন মাসাকাদজা, তারিসাই মুসাকান্দা, ব্লেসিং মুজারাবা, ডিওন মায়ার্স, রিচার্ড এনগারাভা, সিকান্দার রাজা, মিল্টন শুম্বা, ডোনাল্ড তিরিপানো।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন