নেটওয়ার্ক উন্নয়নে জোরেশোরে কাজ চলছে: তারানা

  20-10-2016 08:58PM

পিএনএস: গ্রাহকদের উন্নত সেবা দিতে সারা দেশে রাষ্ট্রায়ত্ত মোবাইল ফোন অপারেটর টেলিটকের নেটওয়ার্ক উন্নয়নে জোরালোভাবে কাজ করছে বলে জানিয়েছেন ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম।
আজ বৃহস্পতিবার সকালে বনানীতে ‘টেলিটক কাস্টমার কেয়ার’সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা জানান তিনি।
তারানা বলেন, সারা দেশে নেটওয়ার্ক উন্নয়নের লক্ষ্যে টেলিটক ৭০০ কোটি টাকার প্রকল্প হাতে নিয়েছে। এই উন্নয়নকাজ শেষ হলে টেলিটকের নেটওয়ার্ক অনেক শক্তিশালী হবে। অন্যান্য অপারেটরের সঙ্গে নেটওয়ার্কের দিক থেকে প্রতিযোগিতা করতে পারবে রাষ্ট্রাযত্ত প্রতিষ্ঠানটি।
সারা দেশে টেলিটকের কাস্টমার কেয়ার সেন্টার ও পয়েন্টের সংখ্যা বর্তমানে ৯১টি জানিয়ে তারানা বলেন, উত্তরা পোস্ট অফিস, উত্তরা বিটিসিএল, চুয়াডাঙ্গা, নওগাঁ, জয়পুরহাট, চাঁপাইনবাবগেঞ্জে কাস্টেমার কেয়ার সেন্টার স্থাপনের কর্মসূচি চলছে। এসব সেন্টার থেকে গ্রাহকরা সরাসরি টেলিটক মোবাইল ফোনের বিভিন্ন সেবা নিতে পারবে।
প্রতিমন্ত্রী বলেন, ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের অংশ হিসেবে টেলিটক বিশেষ অবধান রাখছে। শিক্ষাক্ষেত্রে দ্রুততম সময়ের মধ্যে আবেদনপত্র গ্রহণ, প্রক্রিয়াকরণ ও ফল প্রকাশ সম্ভব হচ্ছে এখন। শিক্ষার্থীরা ঘরে বসে যেমন আবেদন করতে পারছে, তেমনি ফলও জানতে পারছে।
বনানী পোস্ট অফিসের পাশে টেলিটকের এই কাস্টমার কেয়ার সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টেলিটকের ব্র্যান্ড অ্যাম্বাসেডর জাহিদ হাসান, টেলিটকের ব্যবস্থাপনা পরিচালক মো. গিয়াস উদ্দিন আহমেদসহ কোম্পনির ঊর্ধ্বতন কর্মকর্তারা।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন