শপিংয়ের ভীড়ে বাচ্চা সামলাতে বাবার কৌশল ইউ টিউবে ভাইরাল

  08-12-2016 11:14AM


পিএনএস ডেস্ক: এক বাবা প্রমাণ করলেন, বাচ্চাদের নিয়ে ক্রিসমাসের কেনাকাটার ঝক্কি কোনো অগ্নিপরীক্ষা নয়। ইউটিউবে তা দেখিয়ে দিলেন তিনি।

নিউ জিল্যান্ডের জর্ডান ওয়াটসন একজন ভ্লগার। কেনাকাটার ভীড়ে অনেকেই তার বাচ্চাটিকে খুঁজে পান না। বাচ্চারা এদিক-ওদিক দৌড়াদৌড়ি করতে থাকে। একটি সাধারণ বেলুন তার হাতে ধরিয়ে দিলেই সহজে নজরে থাকবে সে।

অনেকে বাবা-মা মনে করছেন, জর্ডানের পরামর্শ খুবই কাজের। কিন্তু সবাই যদি এ কাজ করেন, তো বাবা-মায়ের অসংখ্য বেলুনের ভীড়ে তার সন্তানকে ঠিকই হারিয়ে ফেলবেন।

সম্প্রতি তার 'হাউ টু ড্যাড' নামের নতুন এক ভিডিওতে পরামর্শ দিয়েছেন তিনি। অকল্যান্ডের এক শপিং মলে গিয়ে তিনি তার বাচ্চার বেল্টের সঙ্গে একটি বেলুন বেঁধে দিলেন। এখন বাচ্চাটি যেখানেই যাক, বেলুনের বদৌলতে নজরে থাকে।

ইতিমধ্য ভিডিওটি ৭০ হাজার বার দেখা হয়েছে। দেখা যায়, বাচ্চাটি ছুটোছুটি করে বেড়াচ্ছে। আর তার বেলুনের দিকে নজর রাখছেন বাবা।

ওই ক্লিপে ওয়াটসন বলেন, বিশেষ উপলক্ষের সময় কেনাকাটার ভীড় মাথায় রাখতে হবে। এই ইউ টিউবার তার জনপ্রিয় চ্যানেলটি তৈরি করেন ২০০৭ সালে। হাউ টু ড্যাড চ্যানেলে তার রয়েছে ৬৭ হাজার সাবস্ক্রাইবার। তার চ্যানেল দেখেছেন ৯ মিলিয়ন মানুষ।

একজন লিখেছেন, আইডিয়াটা দারুণ। আমিও এই পদ্ধতি কার্যকর করে দেখবো।

তবে সমস্যা হলো, সবাই যদি এ পদ্ধতি কাজে লাগায় তো বিপদ আগের মতোই থাকবে।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন