জিপি মিউজিকে ‘ভালোবাসার বাংলাদেশ’

  14-03-2017 09:42PM

পিএনএস: জিপি মিউজিকে প্রতিশ্রুতিশীল শিল্পী বুশরা শাহরিয়ারের ‘ভালোবাসার বাংলাদেশ’ গানটির ভিডিও ও অডিও মঙ্গলবার উন্মোচন করেছে গ্রামীণফোন।

শুধুমাত্র গ্রামীণফোনের জিপি মিউজিক প্ল্যাটফর্মেই গানটির অডিও ও ভিডিও সংস্করণ পাওয়া যাবে। সঙ্গীতপ্রেমীদের জন্য গানটির ভিডিও নিয়ে এসেছে ইউরো কোলা এবং ডায়মন্ড ওয়ার্ল্ড লিমিটেড। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন জনপ্রিয় নির্মাতা নোমান রবিন।

উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডাক, টেলিযোগযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয়ের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, গ্রামীণফোনের সিইও পিটার ফারবার্গ, সিএমও ইয়াসির আজমান, চিফ কর্পোরেট অ্যাফেয়ার্স অফিসার মাহমুদ হোসেন, ইউরো কোলা , ডায়মন্ড ওয়ার্ল্ড, রেড অরেঞ্জ মিডিয়া ও কমিউনিকেশনের প্রতিনিধিরা, জুয়াও পেদ্রো প্রেসিপি এবং অন্য বিশিষ্ট অতিথিরা।

অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে প্রতিমন্ত্রী মুক্তির মাসে এই দেশাত্মবোধক গান গাওয়ার জন্য শিল্পীকে ধন্যবাদ জানান তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

তিনি বলেন, বিনোদন এখন ডিজিটাল যুগে প্রবেশ করেছে এবং জিপি মিউজিকের মতো প্ল্যাটফর্মগুলো শিল্পীদের তাদের আয়ের যথাযথ ভাগ দিচ্ছে।

২০১৫ সালে যাত্রা শুরু করা জিপি মিউজিক বাংলাদেশের সর্ববৃহৎ অনলাইন ডিজিটাল মিউজিক প্ল্যাটফর্ম। এ মুহূর্তে ২৫ লাখের বেশি জিপি মিউজিক ব্যবহারকারীর জন্য প্ল্যাটফর্মটিতে ১ লাখ বাংলা গানের কালেকশন রয়েছে।

পিএনএস/বাকিবিল্লাহ্

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন