টেলিটক কি এ দায় এড়াতে পারে!

  09-04-2017 09:49PM

পিএনএস(জে এ মোহন) : দেশে সিম কোম্পানিগুলোর ওপর সাধারণ মানুষের হয়রানির অভিযোগের শেষ নেই। নানা নাম্বার থেকে অযথা কল আসে এবং মোবাইলের ব্যালেন্স নিয়ে যায়। হাজারো মানুষ প্রতিদিন প্রতারক চক্রের ফাঁদে পড়ছে। এসব প্রতারক চক্রের সঠিক কোনো তথ্য বা প্রদেক্ষপ আদো নেয়া হয় কি না অনেকের মনে প্রশ্ন।এমনি ফাঁদে পড়েছেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রধান। তিনবার টেলিটকে কাস্টমার সেন্টারে কল করলে এর আদোও কোনো সমাধান না পেয়ে মনের খুব ফেসবুক স্ট্যাটাসে প্রকাশ করলেন। প্রশ্ন রেখেছেন টেলিটক কতৃপক্ষের দায়িত্ব নিয়ে।

নিচে তাঁর স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো :-

টেলিটক কি এ দায় এড়াতে পারে!
২১২০১ এই নম্বর ব্যবহার করে আমার টেলিটক সিম থেকে প্রায়ই টাকা কেটে নেয়া হচ্ছে। তিনবার টেলিটকে ১২১-এ অভিযোগ করেও ফল পা্ইনি। উল্টো তারা তিনবারের ভালো টাকা কেটে নিয়েছে। তারা বলেছিল আর ওই নম্বর থেকে এসএমএস আসবে না অযথা টাকাও লোপাট হবে না। অখচ টেলিটকের সিম থেকে বরাবরই ডাকাতের মতো টাকা কেটে নিচ্ছে ২১২০১ নম্বরের প্রতারকচক্র। যাদের সঙ্গে আমার ফোন থেকে ন্যূনতম কোনো সংযোগ অতীতে হয়নি, বর্তমানে নেই এবং অদূর ভবিষ্যতেও এমন প্রতারকদের সঙ্গে হওয়ার ইচ্ছা নেই।

রাষ্ট্রীয় একটি সেবামূলক প্রতিষ্ঠানকে ব্যবহার করে এমন প্রতরণার এবং তিনবার অভিযোগের পরও কোনো ফল না হওয়ার কারণ বোধগম্য হচ্ছে না। এই ডাকাতদের রুখবে কে?

পিএনএস/জে এ /মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন