যুব প্রতিবন্ধীদের আইসিটি প্রতিযোগিতা

  21-04-2018 11:13AM


পিএনএস ডেস্ক: যুব প্রতিবন্ধীদের আইসিটি চর্চায় উদ্বুদ্ধ করতে এবং উন্নয়নের মূলধারায় সম্পৃক্ত রাখতে জাতীয় পর্যায়ে আইসিটি প্রতিযোগিতার আয়োজন করেছে বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল।

শনিবার (২১ এপ্রিল) সকাল সাড়ে ৯টায় রাজধানীর গ্রিনরোডে ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিকে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের উদ্যোগে এ প্রতিযোগিতা শুরু হয়।

বিকেল ৪টায় সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্য-প্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার এবং বিশেষ অতিথি হিসেবে থাকবেন প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

সকালে প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের পরিচালক (প্রশিক্ষণ ও উন্নয়ন) মোহাম্মদ এনামুল কবির, সেন্টার ফর সার্ভিসেস অ্যান্ড ইনফরমেশন অন ডিসঅ্যাবিলিটির (সিএসআইডি) হেড অব ডিপার্টমেন্ট অলোক কুমার শাহ, সিএসআইডির হেড অব প্রোগ্রাম ইফতেখার আহমেদ প্রমুখ।

সিএসআইডির প্লেসমেন্ট অফিসার আশেক আলী বাংলানিউজকে জানান, চারটি ক্যাটাগরিতে প্রতিযোগিতা চলছে। দৃষ্টি প্রতিবন্ধী ১৫ জন, শারীরিক ১৭ জন, অটিজম ১৩ জন এবং বাক ও শ্রবণ প্রতিবন্ধী ১৫ যুবক অংশ নিচ্ছেন।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন