গুগল সার্চে শীর্ষে মালয়লাম সুন্দরী প্রিয়া

  13-12-2018 01:13PM

পিএনএস ডেস্ক : ভারতে গুগল সার্চে এখনও শীর্ষে থাকছেন মালয়লাম সুন্দরী প্রিয়া প্রকাশ। এই অষ্টাদশীর চোখের পলকের জাদু মন কেড়েছে সারা ভারতের। তাকে গুগলে সবচেয়ে বেশি খুঁজেছেন ভারতের মানুষ।

বুধবার (১২ ডিসেম্বর) গুগল ইন্ডিয়া জানিয়েছে, প্রিয়া প্রকাশই এ বছরের শ্রেষ্ঠ ব্যক্তিত্ব, যাঁকে সবচেয়ে বেশি গুগলে সার্চ করা (খোঁজা) হয়েছে। আর এ দিক দিয়ে বলিউডের নামীদামি তারকাকেও টপকে গেলেন প্রিয়া। খবর বলিউড লাইফের।

মালয়ালাম এই অভিনেত্রীর পরেই গুগল সার্চের তালিকায় রয়েছেন সদ্য বিবাহিত বলিউড তারকা প্রিয়াঙ্কার চোপড়ার স্বামী মার্কিন গায়ক নিক জোনাস। প্রিয়াঙ্কা নিজে রয়েছেন তালিকার চতুর্থ নম্বরে।

তৃতীয় অবস্থানে রয়েছেন টিভি অভিনেত্রী ও বিগ বস প্রতিযোগী স্বপ্না চৌধুরী। আর পঞ্চম স্থানে রয়েছেন সোনম কাপুরের স্বামী আনন্দ আহুজা।

গুগল সার্চের সেরা দশের ছয় নম্বরে রয়েছেন ‘কেদারনাথ’ নায়িকা সারা আলি খান, সাত নম্বরে বলিউড সুপারস্টার সালমান খান, আট নম্বরে ব্রিটেন রাজবধূ ডাচেস অব সাসেক্স মেগান মর্কেল।

গুগল সার্চ তালিকার নয় নম্বরে উপমহাদেশের খ্যাতনামা ভজনশিল্পী অনুপ জলোটা ও দশ নম্বরে রয়েছেন প্রযোজক বনি কাপুর, যিনি প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর স্বামী।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন