১৩ হাই-টেক পার্কে সিনেপ্লেক্স নির্মাণ করা হবে: পলক

  19-09-2019 08:48PM

পিএনএস ডেস্ক : তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, তরুণদের জন্য সুস্থ বিনোদনের লক্ষ্যে আগামী দুবছরের মধ্যে নির্মাণাধীন ১৩টি হাই-টেক পার্কের প্রতিটিতে একটি করে সিনেপ্লেক্স নির্মাণ করা হবে।

সুস্থ বিনোদনের অন্যতম মাধ্যম চলচ্চিত্র এ কথা উল্লেখ করে তিনি বলেন, দেশের বিভিন্ন স্থানে নির্মাণাধীন এসব পার্কে আইসিটি বিভাগের উদ্যোগেই সিনেপ্লেক্স নির্মিত হবে।

বৃহস্পতিবার রাজধানীর মধুমতি সিনেমা হলে এক সময়ের জনপ্রিয় চিত্রনায়ক প্রয়াত সালমান শাহর ৪৮তম জন্মবার্ষিকী উপলক্ষে ‘সালমান শাহ জন্মোৎসব-২০১৯’ শীর্ষক ৭ দিনব্যাপী চলচ্চিত্র প্রদর্শনীর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। ঢুলি কমিউনিকেশন এ চলচ্চিত্র প্রদর্শনীর আয়োজন করে।

পলক বলেন, ‘সালমান শাহ একটি নাম নয়, আমাদের চলচ্চিত্র জগতের অনুপ্রেরণা। তরুণ প্রজন্মের আইকন। যিনি হঠাৎ করে এসেই বাংলা চলচ্চিত্রের দর্শকদের মন জয় করে খুব তাড়াতাড়িই ভক্তদের কাঁদিয়ে চলে গেলেন।’

সালমান শাহর জন্মোৎসব উপলক্ষে রাজধানীর মধুমিতা প্রেক্ষাগৃহে ২০ সেপ্টেম্বর থেকে ধারাবাহিকভাবে প্রয়াত এ নায়কের জনপ্রিয় সাতটি চলচ্চিত্র প্রদর্শিত হবে। চলচ্চিত্রগুলো হচ্ছে, কেয়ামত থেকে কেয়ামত, তোমাকে চাই, মায়ের অধিকার, চাওয়া থেকে পাওয়া, স্বপ্নের পৃথিবী, অন্তরে অন্তরে ও সত্যের মৃত্যু নেই।

পিএনএস/মো. শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন