বিনামূল্যে স্মার্টফোন জীবাণুমুক্ত করছে হুয়াওয়ে

  19-03-2020 05:01PM

পিএনএস ডেস্ক: বৈশ্বিক মহামারি করোনাভাইরাস (কোভিড-১৯) থেকে রক্ষা পেতে নিত্য ব্যবহার্য স্মার্টফোন বিনামূল্যে জীবাণুমুক্ত করার বিশেষ সেবা দিচ্ছে শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান হুয়াওয়ে। সারাদেশের ১৮টি সার্ভিস সেন্টারে হুয়াওয়ের সব স্মার্টফোন ব্যবহারকারীদের মোবাইল জীবাণুমুক্তকরণ সেবাটি বিনামূল্যে প্রদান করা হবে। বিশেষ এ সেবাটি ১৯ থেকে ৩১ মার্চ পর্যন্ত চলবে।

ফোনকে ফাঙ্গাস ও ভাইরাসমুক্ত করতে জীবাণুমুক্ত বিশেষ একটি যন্ত্রের (ফোন ডিসইনফেকশন) অভ্যন্তরে স্মার্টফোন প্রবেশ করিয়ে নির্দিষ্ট সময় পর ফোনকে জীবাণুমুক্ত করা হবে। এর ফলে গ্রাহকরা নির্বিঘ্নে আরও বেশিদিন হুয়াওয়ের স্মার্টফোন ব্যবহার করতে পারবেন এবং নিজেদেরকে নিরাপদ রাখতে পারবেন।

প্রসঙ্গত, সম্প্রতি করোনাভাইরাস সংক্রমণের ফলে বিশ্বব্যাপী প্রার্দুভাব চলছে। বিশেষজ্ঞরা নিজেদের নিরাপদে থাকার জন্য অনেক পরামর্শও দিচ্ছেন। তারা বলছেন, নিত্য প্রয়োজনীয় অন্য জিনিসপত্রের মতো মোবাইল ফোন ব্যবহারেও সতর্কতা অবলম্বন করতে হবে। এজন্য মোবাইল ফোন জীবাণুমুক্ত ও পরিষ্কার রাখা প্রয়োজন। এরই প্রেক্ষিতে মোবাইল ফোন জীবাণুমুক্তকরণের বিশেষ এ সেবার উদ্যোগ নিয়েছে হুয়াওয়ে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন