করোনা রোধে ঘরে থাকার আহ্বান গ্রামীণফোনের

  23-03-2020 03:16AM



পিএনএস ডেস্ক: মহামারি করোনা ভাইরাসে দেশে নতুন করে আরও ৩ জন আক্রান্ত হয়েছেন। এতে দেশে মোট আক্রান্ত হয়েছেন ২৭ জন। এছাড়া সংক্রমিত রোগীদের মধ্যে সুস্থ হয়ে উঠেছেন আরও দু’জন, ফলে মোট সুস্থ হয়েছেন ৫ জন।

এই সময়ে সবাইকে ঘরে থাকার আহ্বান জানিয়েছেন গ্রামীণফোন। এর অংশ হিসেবে গ্রামীণফোন ব্যবহারকারীদের মোবাইলে ‘স্টে হোম’ নিয়ে বার্তা দিয়েছে। বার্তাটি গ্রাহকের মোবাইলের সিগন্যাল বারের পাশেই দেখানো হচ্ছে।

এক বিজ্ঞপ্তিতে গ্রামীণফোন জানিয়েছে, গ্রাহক, অংশীদার ও কর্মীদের নিরাপত্তাই আমাদের প্রথম এবং প্রধান বিবেচ্য। এ প্রতিকূল ও অনিশ্চয়তার সময়ে গ্রাহক সেবাদানে আমাদের দায়িত্ব হিসেবে আমরা সচেতনতা বৃদ্ধিতে, ঝুঁকি কমিয়ে আনতে এবং প্রয়োজনীয় সুরক্ষা গ্রহণে নিরলস কাজ করে যাচ্ছি।

গ্রামীনফোন বিশ্বাস করে, এই ছোট কিন্তু কার্যকরী রিমাইন্ডারটি সচেতনতার বার্তা ছড়িয়ে দিতে এবং অন্যকে নিরাপদে থাকতে উৎসাহিত করবে।

বর্তমানে করোনা ভাইরাস থেকে সতর্ক থাকতে কর্মীদের বাসায় বসে কাজ করতে উৎসাহিত করছে গ্রামীণফোন। প্রতিষ্ঠানটির দুই হাজারের বেশি কর্মী এ নির্দেশনার আওতায় রয়েছেন। তবে গ্রাহক সেবার সঙ্গে সরাসরি জড়িত কর্মীরা বিশেষভাবে কাজ করছেন।

পিএনএস/হাফিজ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন