ডেকে এনে সাবেক স্ত্রীকে হত্যা!

  


পিএনএস: বাবার বাড়ি থেকে নিজের সাবেক স্ত্রী আছিয়া খাতুনকে কৌশলে ডেকে আনেন আমজাদ গাজী। মাথায় সজোরে আঘাত করে হত্যা করেন আছিয়াকে। এরপর নির্জন এলাকায় নিয়ে মাটি খুঁড়ে লাশ চাপা দেন। হত্যার ১১ ঘণ্টা পর আছিয়ার লাশ উদ্ধার করে পুলিশ।

সাতক্ষীরায় সদর উপজেলার আলীপুরে এ ঘটনা ঘটে। সোমবার রাত সাড়ে ১০টায় আলীপুরের আগুনপুর মাছের ঘের থেকে পুলিশ লাশটি তুলে আনে। এ ঘটনায় আটক স্বামী আমজাদ গাজী পুলিশের কাছে সব স্বীকার করেছেন। আর নিজেই বর্ণনা দিয়েছেন নৃশংসতার।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ হোসেন মোল্লা জানান, আছিয়া খাতুন (২৭) আজ সকাল থেকে নিখোঁজ এমন অভিযোগ নিয়ে সন্ধ্যায় থানায় আসেন আছিয়ার বাবার বাড়ির লোকজন। তাঁরা আগুনপুর ঘেরের পাশে রক্তমাখা কাপড়ও দেখতে পান বলে জানান পুলিশকে।
ওসি আরো জানান, এ ঘটনার পরই তিনি নিজে একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে পৌঁছান। এর আগে আছিয়ার স্বামী আমজাদ গাজীকে আটক করা হয়।

আছিয়া আমজাদের প্রথম স্ত্রী। দুটি ছেলে মেয়েসহ আছিয়াকে তালাক দেন আমজাদ। পরে তিনি আরেকটি বিয়ে করেন।

ওসি ফিরোজ আরো জানান, আমজাদ স্বীকার করেছেন মাথায় ভারী কাঠ দিয়ে সজোরে আঘাত করার সঙ্গে সঙ্গে আছিয়া মারা যান। পরে তিনি মাছের ঘেরের নির্জন এলাকায় মাটি খুঁড়ে আছিয়ার লাশ চাপা দিয়ে রাখেন। হত্যার পর তিনি সাতক্ষীরা শহরে আসেন। চলমান গুড়পুকুর মেলায় ঘোরাফেরা করে সন্ধ্যায় বাড়ি ফিরে যান। এর পরই তাঁকে আটক করে পুলিশ। এ ঘটনার সঙ্গে আরো কেউ জড়িত আছে কি না তাও খতিয়ে দেখছে পুলিশ।


পিএনএস/বাকিবিল্লাহ্

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech