গাইবান্ধায় সর্বাত্মক পরিবহন ধর্মঘট

  

পিএনএস, গাইবান্ধা: গাইবান্ধায় মঙ্গলবার ভোর ৫টা থেকে অনির্দিষ্টকালের জন্য সর্বাত্মক পরিবহন ধর্মঘট শুরু হয়েছে। ধর্মঘটের আওতায় গাইবান্ধা জেলার সকল রুটে সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ করে দেয়া হয়েছে। ফলে যানবাহনে চলাচলকারী সর্বস্তরের যাত্রীদের সীমাহীন দুর্ভোগ পোহাতে হচ্ছে। প্রচন্ড রোদ উপেক্ষা করে সর্বত্র জনগণকে হেঁটে চলাচল করতে বাধ্য হয়। গাইবান্ধা জেলা সড়ক পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদের ডাকে ধর্মঘট পালিত হচ্ছে।
ধর্মঘটের কারণে গাইবান্ধা জেলাসহ ৭টি উপজেলা থেকে ঢাকা, রংপুর, বগুড়া, দিনাজপুর, রাজশাহী, পাবনা, ঠাকুরগাঁও, পঞ্চগড়, নীলফামারি, জয়পুরহাট, নওগা জেলাসহ সকল জেলায় চলাচলকারি দুরপাল¬ার বাস-ট্রাক, মিনিবাস, মাইক্রোবাস জেলা শহরসহ অভ্যন্তরীন সড়কগুলোতেও অটোবাইক, সিএনজি, অটোরিক্সা, ম্যাজিক চলাচল বন্ধ থাকে। এমনকি জেলা ও উপজেলা সদরগুলোতেও রিক্সা এবং ভ্যান চলাচল বন্ধ রাখা হয়েছে।
উলে¬খ্য, গোবিন্দগঞ্জ মালিক মটর সমিতি কর্তৃক সন্ত্রাসী কায়দায় ঢাকা-রংপুর মহাসড়কের গোবিন্দগঞ্জ এলাকায় গাইবান্ধা জেলা মটর মালিক সমিতি পরিচালিত সকল প্রকার যানবাহন চলাচল ১৪ অক্টোবর থেকে বন্ধ করে দিয়েছে।
ফলে এই ঘটনার প্রতিবাদে গাইবান্ধা জেলা মটর মালিক সমিতি, জেলা ট্রাক, ট্যাংকলড়ি ও কাভার্ডভ্যান মালিক সমিতি, জেলা পিকআপ মালিক সমিতি, গাইবান্ধা জেলা বাস, মিনিবাস, মাইক্রোবাস, শ্রমিক ইউনিয়ন, গাইবান্ধা জেলা রিক্সা ও ভ্যান শ্রমিক ইউনিয়ন সমন্বয়ে গঠিত গাইবান্ধা জেলা সড়ক পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদ এই ধর্মঘটের ডাক দেয়।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech