গাইবান্ধায় সন্ত্রাসী কায়দায় জোর পূর্বক জবর দখল

  

পিএনএস, গাইবান্ধা: গাইবান্ধার সদর উপজেলার বোয়ালী ইউনিয়নের মধ্য ফলিয়া গ্রামের মনি চন্দ্র বাবু পৈত্রিক সুত্রে পাওয়া ১৯ শতক জমি পার্শ্ববর্তী পশ্চিম ফলিয়া সোনালী বাঁধ এলাকার সন্ত্রাসী সাবেক মেম্বর হাবিজার রহমানসহ তার সহযোগি সন্ত্রাসীরা জোর পূর্বক জবর দখল করে নিয়েছে।
এছাড়া তারা মনি চন্দ্র বাবু ও তার পরিবার-পরিজনকে হত্যা ও মারপিটের হুমকি প্রদান করে আসছে। ফলে ওই সংখ্যালঘু পরিবারটি চরম নিরাপত্তাহীনতায় দিনাতিপাত করছে।
উলে¬খ, এব্যাপারে মনি চন্দ্র বাদি হয়ে ১৩ অক্টোবর সদর থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ বিষয়টি তদন্ত করে এবং এব্যাপারে জমিতে রোপনকৃত বাঁশ ও গাছপালা কাটতে নিষেধ করে এবং থানায় এসে বৈধ কাগজপত্র প্রদর্শন করতে বলে। কিন্তু পুলিশের নিষেধ অমান্য করে মঙ্গলবার তারা সন্ত্রাসী কায়দায় সমস্ত গাছ ও বাঁশ কেটে নিতে শুরু করেছে।
জানা গেছে, সদর উপজেলার বোয়ালী ইউনিয়নের মধ্য ফলিয়া গ্রামের মৃত সুশিল চন্দ্র দাসের ছেলে মনি চন্দ্র বাবু পৈত্রিক সুত্রে পাওয়া ১৯ শতক জমি দীর্ঘদিন ধরে ভোগ দখল করে আসছে।
১৩ অক্টোবর সকালে মনি চন্দ্র জমি দেখতে গেলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা আসামি ওই ইউনিয়নের পার্শ্ববর্তী পশ্চিম ফলিয়া সোনালী বাঁধ এলাকার সন্ত্রাসী হাবিজার রহমান ও ডালেস মিয়ার লোকজন ধারালো অস্ত্রসস্ত্র দিয়ে হত্যার ভয় দেখিয়ে মনি চন্দ্রকে জমি থেকে তাড়িয়ে দেয়। এসময় সন্ত্রাসীরা চিৎকার করে বলতে তোকে হত্যা করে লাশ গুম করাসহ নানা ধরণের ভয়ভীতি প্রদর্শন করে। এব্যাপারে সদর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech