মোবাইল কেনার টাকা না পেয়ে ঘুমের ট্যাবলেট খেয়ে আত্মহত্যা

  

পিএনএস,মাদারীপুর : বাবার কাছে মোবাইল কেনার টাকা না পেয়ে অতিরিক্ত ঘুমের ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছেন জেলার কালকিনি উপজেলার ডাসার থানার দক্ষিণ শশিকর গ্রামের ভ্যানচালক মানিক রায় (১৮)। গতকাল সোমবার সন্ধ্যায় নিজ বাড়িতে ট্যাবলেট খেয়ে অসুস্থ হলে তাকে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টায় মারা যান তিনি। আজ মঙ্গলবার সকালে ডাসার থানা পুলিশ ময়নাতদন্তের জন্য লাশটি মাদারীপুর মর্গে নিয়ে যায়। এ ঘটনায় বিমল বাড়ৈ নামে এক ফার্মেসী ব্যবসায়ীকে আটক করেছে ডাসার থানা পুলিশ।

পুলিশ, স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, কালকিনি নবগ্রাম ইউনিয়নেরর অরুণ রায়ের ছেলে ভ্যানচালক মানিক রায় তার বাবার কাছে একটি মোবাইল ফোন কেনার জন্য টাকা চায়। বাবা তাকে টাকা দিতে অস্বীকার করলে গতকাল সোমবার সন্ধ্যায় শশিকর হাটের 'মা দুর্গা ফার্মেসী' থেকে অতিরিক্ত সিডাকসিন ট্যাবলেট কিনে নিজ বাড়িতে বসে খায় মানিক। এর ফলে রাতেই সে অসুস্থ হয়ে পড়লে তাকে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে রাত ১০টায় মারা যায় মানিক। আজ মঙ্গলবার সকালে ডাসার থানা পুলিশ ময়নাতদন্তের জন্য তার লাশটি মাদারীপুর মর্গে নেয়।

নিহতের বাবা অরুণ রায় বলেন, মোবাইল কিনতে টাকা দেইনি বলে অতিরিক্ত ঘুমের ওষূধ খেয়েছে।

এ ব্যাপারে কালকিনির ডাসার থানার অফিসার ইনচার্জ(ওসি) এমদাদুল হক বলেন, অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে মানিক রায়ের মৃত্যু হওয়ার কথা শুনে বিমল বাড়ৈকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।




পিএনএস/বাকিবিল্লাহ্

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech