বখাটের ছুরিকাঘাতে গুরুতর জখম এসএসসি পরীক্ষার্থী

  

পিএনএস, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের সিরাজদিখানে এক বখাটে প্রেম নিবেদন করে সাড়া না পেয়ে তাহমিনা আক্তার (১৫) নামে এক এসএসসি পরীক্ষার্থীকে ছুড়িকাঘাতে গুরুতর জখম করেছে। ওই কিশোরীকে আশঙ্কাজনকভাবে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে সিরাজদিখান উপজেলার রশুনিয়া ইউনিয়নের চোরমর্দন গ্রামের স্কুল ছাত্রীর বাড়িতে এ ঘটনা ঘটে। তাহমিনা উপজেলার রশুনিয়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী ও চোরমর্দন এলাকার মো. তফিজউদ্দিন হাওলাদারের মেয়ে।

হামলাকারী ওই যুবকের পরিচয় সম্পর্কে এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে তাহমিনার সহপাঠিদের কাছ থেকে জানা গেছে, তাহের নামে এক বখাটে কিছুদিন আগে তাহমিনাকে প্রেম নিবেদন করেছিল। কিন্তু তাহমিনা তাতে সাড়া দেয়নি।

সিরাজদিখান থানার ওসি মো. ইয়ারদৌস হাসান জানান, রশুনিয়া উচ্চ বিদ্যালয়ের এসএসসির টেস্ট পরীক্ষা শেষে বিকেলে নিজ বাড়ির উঠানে পৌঁছতেই মুখোশপড়া এক দুবৃর্ত্ত তাহমিনার ওপর হামলা চালায়। এ সময় তাহমিনাকে কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে। তাকে পরিবারের সদস্যরা আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেছেন।

ওই পুলিশ কর্মকতার ধারণা, প্রেমে ব্যর্থ হয়ে অজ্ঞাত বখাটে তাহমিনাকে কুপিয়ে জখম করেছেন। বখাটের নাম জানা যায়নি। তিনি আরও জানান, এ ঘটনার সঙ্গে আরও একাধিক বখাটে জড়িত থাকতে পারে।

তাহমিনার বাবাকে থানায় ডেকে আনা হয়েছে। তাহমিনার সঙ্গে কথা বলে বখাটের নাম ঠিকানা জানা যাবে। এলাকায় র্যা ব-পুলিশের বিশেষ টিম কাজ করছে।

ছাত্রলীগ নেতা বদরুল আলমের চাপাতির কোপে এখনও শয্যাশায়ী কলেজছাত্রী খাদিজা বেগম নার্গিস। সেই স্মৃতির ক্ষত শুকাতে না শুকাতে এবার মুন্সিগঞ্জের সিরাজদীখান উপজেলায় স্কুলছাত্রী তাহমিনা আক্তারকে কুপিয়ে গুরুতর জখম করা হলো।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech