এবার মুন্সীগঞ্জে স্কুলছাত্রীকে কুপিয়ে জখম

  

পিএনএস,মুন্সীগঞ্জ : সিলেটে কলেজ ছাত্রী খাদিজাকে কুপিয়ে হত্যাচেষ্টা ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার মুন্সীগঞ্জের সিরাজদীখানে দশম শ্রেণির ছাত্রী তাহমিনা জাহান আঁখির (১৬) ওপর বর্বরোচিত হামলা চালিয়ে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় একদিন পার হলেও কাউকে আটক বা এর কোন কিনারা করতে পারেনি পুলিশ। এদিকে পরিবারের পক্ষ বিচারের দাবি জানেনো হলেও এ ঘটনার কারণ বলতে পারছেন না কেউই।

জেলার সিরাজদিখান উপজেলার চোর মর্দন গ্রামের মো. তফিজুদ্দিনের মেয়ে তাহামিনা জাহান আঁখি উপজেলার রশুনিয়া উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণির ছাত্রী। পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে মঙ্গলবার বিকেলে দুইজন মুখোশধারী দুর্বৃত্ত ধারালো ছোরা আর চাপাতি নিয়ে তার ওপর হামলা চালিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। এক পর্যায়ে আঁখি রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়লে তাকে মৃত ভেবে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে এলাকাবাসীর সহায়তায় আঁখিকে প্রথমে স্থানীয় হাসপাতালে এবং পরে রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আঁখির জ্ঞান না ফেরায় তার অবস্থা সম্পর্কে নিশ্চিত কিছুই বলতে পারছেন না চিকিৎসকরা।

স্কুলের শিক্ষক, সহপাঠীসহ সবাই এই হামলার তীব্র নিন্দা জানিয়ে দোষীদের বিচারের আওতায় এনে শাস্তির দাবি জানিয়েছেন। রসুনিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রশীদ তালুকদার ঘটনাটির নিন্দা জানিয়ে এর সুবিচার চেয়েছেন সরকারের কাছে।

অন্যদিকে, ঘটনার একদিন পার হয়ে গেলেও এই ঘটনায় দোষী কাউকে আটক বা এর কোন রহস্য উদঘাটন করতে না পারায় এলাকাবাসীর মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে। তবে এএসপি শ্রীনগর সার্কেল সামসুজ্জামান বাবু বলেছেন, "এই বিষয়ে আমরা তৎপর রয়েছি। তাহমিনা জাহান আঁখি একটু সুস্থ হলেই আমরা তার সাথে কথা বলে রহস্য উদঘাটন করতে পারবো এবং দোষীদের বিচারের কাঠগড়ায় দাঁড় করাতে পারবো।"



পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech