পাইকগাছায় একই পরিবারের ৩ জন আহত

  21-10-2016 09:34PM

পিএনএস, পাইকগাছা (খুলনা): খুলনার পাইকগাছায় প্রতিপক্ষের হামলায় মহিলা সহ সংখ্যালঘু একই পরিবারের ৩ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ২ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ ঘটনায় থানায় এজাহার দায়ের হয়েছে। প্রাপ্ত অভিযোগে জানাগেছে, উপজেলার চাঁদখালী ইউনিয়নের কৃষ্ণনগর গ্রামের মৃত পঞ্চারাম সরকারের ছেলে গুরুচাঁদ সরকারের বাড়ির পাশে এক একর আয়তনের একটি কাঁকড়া চাষের ঘের রয়েছে।
একই এলাকার আলম গাজীর ছেলে মোহাল গাজী উক্ত ঘেরের বাঁধে গরু বেঁধে রেখে বাঁধের উপর লাগানো সবজি ও নেট জালের ক্ষতিসাধন করে। গরু বাঁধার ঘটনার প্রতিবাদ করলে মোহালের স্ত্রী রেশমা বেগম গুরু চাঁদের বৌদি রঞ্জিতাকে অকথ্যভাষায় গালি-গালাজ করে এবং স্ত্রী রাধিকা সরকার (৩৫)কে বেদম মারপিট করে। বিষয়টি দুই পরিবারকে নিয়ে স্থানীয় ইউপি সদস্য নিরসন করে দেয়।
এদিকে ইউপি সদস্যের নির্দেশে গুরুচাঁদ ও তার বড়ভাই হরিচাঁদ সরকার বৃহস্পতিবার বিকালে ঘেরের বাঁধে কাজ করতে গেলে মোহাল ও তার লোকজন দুই ভাইয়ের উপর হামলা চালিয়ে বেদম মারপিট করে। পরে স্থানীয় লোকজন আহত গুরুচাঁদ ও তার স্ত্রী রাধিকাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। স্ত্রীর অবস্থা অনেকটাই আশঙ্কা জনক বলে স্বামী গুরুচাঁদ জানিয়েছেন।
এ ঘটনায় হরিচাঁদ সরকার বাদী হয়ে প্রতিপক্ষ দম্পত্তিকে আসামী করে থানায় এজাহার দায়ের করেছেন।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন