বড়লেখায় হাকালুকি হাওরের বিল পাহারাদার খুন : আটক ১

  22-10-2016 06:14PM

পিএনএস,মৌলভীবাজার : মৌলভীবাজারের বড়লেখায় হাকালুকি হাওরের চৌঢালা বিলের পাহারাদার আহসান আলীকে দুর্বৃত্তরা ডেকে নিয়ে খুন করার অভিযোগ পাওয়া গেছে।
শনিবার সকালে পুলিশ বিল থেকে আহসান আলীর ভাসমান লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এ হত্যাকান্ডে জড়িত সন্দেহে পুলিশ দেলোয়ার হোসেন নামে এক যুবককে আটক করেছে।

হত্যার ঘটনায় নিহতের ভাই ইহসান উদ্দিন থানায় হত্যা মামলা করেছেন। থানা পুলিশ ও নিহতের পারিবারিক সুত্রে জানা গেছে, হাকালুকি হাওরের চৌঢালা মৎস্যবিলটি আব্দুল খালিক নামে এক মৎস্য ব্যবসায়ী ইজারা নেন। প্রায় ৩ মাস পূর্বে বিলের পাহারাদার নিযুক্ত হন উপজেলার তালিমপুর ইউনিয়নের বড়ময়দান গ্রামের খলিলুর রহমানের ছেলে আহসান আলী। শুক্রবার সন্ধ্যায় বিল পাহারার উদ্দেশ্যে আহসান বাড়ি থেকে বের হন। রাতে মোবাইল ফোনে আহসানের সাথে যোগাযোগে ব্যর্থ হয়ে স্বজনরা বিলের বাসায় গিয়ে মোবাইল ফোন পড়ে থাকতে দেখেন।

হাওরের বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেও তাকে পাওয়া যায়নি। খবর পেয়ে পুলিশ শনিবার সকালে শিতলি মন্দিরের নিকট চৌঢালা বিলের পানিতে ভাসমান অবস্থায় আহসানের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে। হত্যাকান্ডে জড়িত সন্দেহে পুলিশ দেলোয়ার হোসেন নামে এক যুবককে তাৎক্ষণিক আটক করেছে। সে উপজেলার দাসেরবাজার ইউনিয়নের নেরাকান্দি গ্রামের আজিজ উদ্দিনের ছেলে।

বড়লেখা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সহিদুর রহমান জানান, ধারনা করা হচ্ছে পাহারাদার আহসানকে ডেকে নিয়ে অন্যত্র খুন করে দুর্বৃত্তরা পরে বিলের পানিতে তার লাশ ফেলে দিয়েছে। এঘটনায় নিহতের ভাই ইহসান উদ্দিন ৪ জনের নাম উল্লেখ ও ৫-৬ জনকে অজ্ঞাত আসামী করে থানায় হত্যা মামলা করেছেন। হত্যাকান্ডে জড়িত সন্দেহে পুলিশ তাৎক্ষণিক দেলোয়ার হোসেন নামক যুবককে নিজ বাড়ি থেকে আটক করেছে।


পিএনএস/বাকিবিল্লাহ্

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন