আওয়ামীলীগ-বিএনপি সংঘর্ষে আহত ১০

  22-10-2016 07:01PM

পিএনএস জামালপুর : জামালপুরের বকশিগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও বিএনপির সমর্থকদের সংঘর্ষে ১০ জন আহত হয়েছে। শনিবার দুপুরে পৌর শহরের বাসস্ট্যান্ড মোড়ে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
এ ঘটনায় আহতদের বকশিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বকশিগঞ্জ পৌর শহরের সওদাগর পাড়া গ্রামের আওয়ামী লীগ নেতার এক ভাগ্নে শনিবার দুপুরে শহরের বাসস্ট্যান্ড মোড়ের মারিয়া মেডিসিন কর্নারে ওষুধ কিনতে যায়। কিন্তু দোকান মালিক মোনায়েম মিয়া তার কাছে ওষুধ বিক্রি করবে না বলে জানায়।

আওয়ামী লীগ নেতার ভাগ্নি সম্রাট মিয়া এ ঘটনা তার মামা নজরুল ইসলাম সওদাগরকে জানালে তিনি দোকান মালিকের কাছে ওষুধ বিক্রি না করার কারণ জানতে চান। এ নিয়ে নজরুল ও মোনায়েমের মধ্যে কথা কাটাকাটি হয়।

এক পর্যায়ে দুই পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষে শাহজাহান সওদাগর (৪০), সম্রাট মিয়া (৩০), লালন শিকদার (২৭), বিপ্লব সওদাগর (৩৬), কালু তালুকদার (৩৫), ফরহাদ হোসেন মনির (৩৫), শাহীন (৪৫), রফিকুল ইসলামসহ (২৫) ১০ জন আহত হয়।

এদিকে সংঘর্ষের সময় আওয়ামী লীগ নেতাকর্মীরা উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ফরহাদ হোসেন মনিরের দোকান ভাংচুর, মারিয়া মেডিসিন কর্নারসহ দুইটি মোটরসাইকেল ভাংচুর করে। এ নিয়ে শহরে উত্তেজনা বিরাজ করলে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।

বকশিগঞ্জ থানার ওসি মো. আসলাম হোসেন জানান, পরিস্থিতি আপাতত শান্ত রয়েছে। সংঘর্ষের ঘটনায় কেউ অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন