কুমিল্লায় সেনাসদস্যকে হত্যার পর লাশ রেললাইনে

  22-10-2016 07:51PM

পিএনএস ডেস্ক : কুমিল্লার নাঙ্গলকোটে রেললাইনের পাশ থেকে আবদুর রহমান (৩০) নামে এক সেনা সদস্যের মরদেহ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ। ছুরিকাঘাতে তাকে হত্যার পর মরদেহ ট্রেন থেকে ফেলে দেয়া হয়েছে বলে ধারণা করছে রেলওয়ে পুলিশ।

নিহত আবদুর রহমান বগুড়া সেনানিবাসের ওয়ান সিগন্যাল ব্যাটালিয়ানের সদস্য এবং চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার মদনেরগাঁও গ্রামের মফিজুর রহমানের ছেলে।

শনিবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম রেলপথের নাঙ্গলকোট স্টেশনের অদূরে গোত্রশাল নামকস্থানে ডাবল রেললাইনের মাঝখান থেকে লাকসাম রেলওয়ে থানা পুলিশ মরদেহ উদ্ধার করে কুমেক হাসপাতাল মর্গে প্রেরণ করে।

লাকসাম রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কান্তি বড়ুয়া জানান, ঢাকা-চট্টগ্রাম রেলপথের নাঙ্গলকোট স্টেশনের অদূরে গোত্রশাল এলাকার ডাবল রেল লাইনের মাঝখানে এক যুবকের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

পরে লাকসাম রেলওয়ে থানা পুলিশ মরদেহ উদ্ধার করে নিয়ে আসে। এসময় তার সঙ্গে থাকা মুঠোফোনের মাধ্যমে পরিচয় নিশ্চিত হওয়া যায়।

ফোনে তার ভাই আবদুর রহিম পরিচয় নিশ্চিত করে জানান, আবদুর রহমান বগুড়া সেনানিবাসের ওয়ান সিগন্যাল ব্যাটালিয়নের সদস্য।

তিনি উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের অধীনে এইচএসসি পরীক্ষা দেয়ার জন্য তিন দিনের ছুটি নিয়ে পটিয়া গিয়েছিলেন। পরীক্ষা শেষে কর্মস্থলে ফেরার পথে এই ঘটনার শিকার হয়েছেন।

মরদেহের সুরতাল প্রস্তুতকারী রেল পুলিশ কর্মকর্তা এসআই নফিল উদ্দিন জানান, নিহতের মাথার ডানপাশে, পিছনে, ডান কানের উপরে ও নিচে, বুকে এবং পেটে ছুরিকাঘাত করা হয়েছে। এতে তার পেটের নাড়ি বেড়িয়ে গেছে।

লাকসাম রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কান্তি বড়ুয়া জানান, দুষ্কৃতকারীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন